মগবাজার বিস্ফোরণে হতাহতের ঘটনায় হেফাজত আমীর বাবু নগরীর শোক

আপডেট: জুন ২৮, ২০২১
0

ঢাকার মগবাজারে একটি ভবনে ভয়াবহ বিস্ফোরণে হতাহতের ঘটনায় শোক ও সমবেদনা প্রকাশ করেছেন হেফাজতে ইসলামের আমীর এবং দারুল উলূম হাটহাজারী মাদ্রাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ (২৮ জুন) এক শোক বার্তায় আমীরে হেফাজত বলেন, আকস্মিক ভয়াবহ এই বিস্ফোরণের ঘটনায় ব্যাপক প্রাণহানী ও হতাহতের ঘটনায় হেফাজতে ইসলামের নেতাকর্মীসহ আমরা সকলেই গভীর শোকগ্রস্ত ও ব্যথিত। এই মর্মান্তিক ঘটনায় ৭ জন নিহত হয়েছেন এবং ৬৬ জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে আরো কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে খবরে জানা গেছে।

আল্লামা বাবুনগরী বলেন, যারা নিহত হয়েছেন তাদের রুহের মাগফিরাত ও জান্নাতের জন্য বিশেষভাবে দোয়া করছি। শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। মেহেরবান আল্লাহ তাদের সকলকে ধৈর্যধারণ এবং এই বিশাল ক্ষতি কাটিয়ে ওঠার তাওফীক দান করুন। আর যারা আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ও সঙ্কটাপন্ন আছেন, তাদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করছি।

আমীরে হেফাজত মগবাজার বিস্ফোরণের ঘটনায় আহতের চিকিৎসায় এবং ক্ষতিগ্রস্থ পরিবারসমূহে সামর্থবানদের প্রতি সাধ্যমতো সহযোগিতার আহ্বান জানিয়ে বলেন, হযরত রাসূলুল্লাহ (সা.) ইরশাদ করেছেন, ‘যে ব্যক্তি দুনিয়ায় অপরের একটি প্রয়োজন মিটিয়ে দেবে, পরকালে আল্লাহ তার ১০০ প্রয়োজন পূরণ করে দেবেন এবং বান্দার দুঃখ-দুর্দশায় কেউ সহযোগিতার হাত বাড়ালে আল্লাহ তাআলা তার প্রতি দয়ার দৃষ্টি দিয়ে থাকেন’। (মুসলিম শরীফ, হাদিস নং- ২৫৬৬)।