মজনুকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ রিজভীর

আপডেট: মে ২২, ২০২৩
0

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুকে তার নিজ বাসভবন থেকে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে যাওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী।

রবিবার রাত ১১ টা ৪০ মিনিটে তাকে তার নিজ বাসভবন থেকে গোয়েন্দা পুলিশ কর্তৃক তুলে নিয়ে যাওয়া হয় বলে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বিবৃতিতে জানান।

বিবৃতিতে রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, তাকে কোথায় তুলে নিয়ে গেছে তার হদিস এখনো জানানো হয়নি। এই ঘটনা গণতান্ত্রিক অধিকারের উপর চরম আক্রমণ। সরকার দেশ ও বিদেশে সর্বদিক থেকে বিচ্ছিন্ন হয়ে এখন মরণ কামড় দিচ্ছে।

বিএনপির এই মুখপাত্র বলেন,‘সাজানো পুলিশ প্রশাসন দিয়ে গণতান্ত্রিক শক্তির ওপর বর্বরোচিত আক্রমণ চালাচ্ছে। মজনুকে গ্রেফতার সরকারের সুপরিকল্পিত চক্রান্তের অংশ। দেশকে দেউলিয়া করে এখন মানুষের প্রতিবাদের ভাষা কেড়ে নিতে নিষ্ঠুর পন্থা অবলম্বন করেছে। সরকার পতনের সম্ভাবনা দেখে দিকবিদিক জ্ঞান শূন্য হয়ে পড়েছে।তাই দেশব্যাপী শুরু করেছে গায়েবি মামলা ও গ্রেপ্তারের হিড়িক।’

রিজভী রফিকুল আলম মজনুর গ্রেফতারের তীব্র নিন্দা জানান এবং গোয়েন্দা পুলিশের প্রতি আহ্বান জানান রফিকুল আলম মজনুকে কোথায় রাখা হয়েছে তার হদিস দিয়ে তাকে তার পরিবারের নিকট ফেরত দেয়ার জোড় আহ্বান জানান।