মনির চৌধুরীকে স্বেচ্ছাসেবক দল বরিশাল বিভাগের প্রধান সমন্বয়ক নিযুক্ত

আপডেট: মে ৩০, ২০২৩
0

আজাদ ভুঁইয়া, স্টাফ রিপোর্টার :

কেন্দ্রীয় স্চ্ছোসেবক দলের সহ সভাপতি
মনির আলম চৌধুরীকে স্বেচ্ছাসেবক দল বরিশাল বিভাগের প্রধান সমন্বয়কের দায়িত্ব অর্পণ করা হয়েছে। স্চ্ছোসেবক দল কেন্দ্রীয় কমিটির দপ্তর থেকে এটি নিশ্চিত করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, গনতন্ত্র পুনরুদ্ধার ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে চলমান আন্দোলনকে আরও গতিশীল করতে মনির আলম চৌধুরীকে বরিশাল বিভাগের সাংগঠনিক টিমের প্রধান সমন্বয়ক করা হয়েছে। বরিশাল ঝালকাঠি পটুয়াখালী বরগুনা ও ভোলা সহ ৫টি জেলা রয়েছে এ টিমের মধ্যে ।

এদিকে স্চ্ছোসেবক দল কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানি সাধারণ সম্পাদক রাজীব আহসান কে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন, নোয়াখালী জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মোঃ মহিন উদ্দিন, জেলা স্চ্ছোসেবক সভাপতি সাবের আহমেদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ সভাপতি আলা উদ্দিন, সহ সভাপতি অলি উদ্দিন মান্নান, জীরতলী ইউপি চেয়ারম্যান সামছুল আলম লাভলু, ইউনিয়ন বিএনপি সভাপতি সাইফুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম মিন্টু সহ অনেকে।

এ ব্যাপারে মনির আলম চৌধুরী বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃস্বত্ব মুক্তি, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ দলের সকল নেতা কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত সকল রাজনৈতিক ও মিথ্যা মামলা প্রত্যাহার, গনতন্ত্র পুনরুদ্ধার ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন সহ ১০ দফা বাস্তবায়নের লক্ষ্যে চলমান আন্দোলনকে আরও গতিশীল করতে তিনি নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছেন। আগামী দিনে সকল গণতান্ত্রিক আন্দোলনকে সফল করতে দলের সকল নেতা কর্মীদের প্রতি তিনি উদাত্ত আহ্বান জানান।