মাছ শিকারে গিয়ে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে প্রবাসী নিহত, আহত-২

আপডেট: অক্টোবর ১৬, ২০২২
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরের কাপাসিয়ায় মাছ শিকার করতে গিয়ে ধানক্ষেতে পাতা ইঁদুর মারার ফঁাদের বিদ্যুৎস্পৃষ্টে এক প্রবাসী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই তরুণ। ঘটনাটি ঘটেছে উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের কামারগঁাও এলাকায়। রবিবার কাপাসিয়া থানার এসআই সুজন তালুকদার এ তথ্য জানিয়েছেন।

নিহতের নাম তোফাজ্জল হোসেন (২৬)। তিনি কাপাসিয়া থানাধীন কামারগাঁও গ্রামের আলিম উদ্দিনের ছেলে। আহতরা হলেন- একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আশরাফুল ইসলাম (২২) ও ইমান আলীর ছেলে ফাহাদ (১৮)

পুলিশ ও নিহতের ভগ্নিপতি ইব্রাহিম হোসেন জানান, মালয়েশিয়া প্রবাসী তোফাজ্জল হোসেন গত তিন মাস আগে ছুটি নিয়ে গ্রামের বাড়ি কাপাসিয়ায় আসেন। তিনি শনিবার রাতে আশরাফুল (২২) ও ফাহাদকে (১৮) নিয়ে বাড়ির পাশের বিলে জমিতে মাছ শিকার করতে যান। মাছ ধরার সময় লতিফের জমিতে বিদ্যুৎ সংযোগ দিয়ে পেতে রাখা ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হন তোফাজ্জল। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে ওই দুইজনও বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয় এক মাদ্রাসার ছাত্ররা টের পেয়ে তাদেরকে উদ্ধার করে পার্শ্ববর্তী মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তোফাজ্জল হোসেনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

কাপাসিয়া থানার এসআই সুজন তালুকদার জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। তবে জমির মালিক আব্দুল লতিফের সঙ্গে আত্মীয়তার সম্পর্ক থাকায় নিহতের পরিবার থানায় অভিযোগ করে নি।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
১৬/১০/২০২২ ইং।