মানিকগঞ্জ পুলিশ সুপারের সাথে সিংগাইরের সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট: জুলাই ৩০, ২০২১
0

মুহ. মিজানুর রহমান বাদল ,মানিকগঞ্জ:

মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের সাথে সিংগাইর উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা সৌজন্য সাক্ষাৎ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর ২টায় জেলা পুলিশ সুপার কার্যালয় কনফারেন্স রুমে স্থানীয় সাংবাদিকরা স্বাস্থ্য বিধি মেনে জেলা পুলিশ সুপারের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন। এ সময় জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান সাংবাদিকদের পেশাগত কাজের সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, কেউ যাতে সাংবাদিকদের অযথা হয়রানি ও নির্যাতন না করতে পারে জেলা পুলিশের পক্ষে থেকে সর্বাতœক সহযোগিতা করা হবে। সেই সাথে নিবন্ধনবিহীন ভুঁইফোড় অনলাইন নিউজ পোর্টাল ও ফেসবুক পেইজ খুলে সামাজিক মাধ্যমে যাতে ভুঁয়া সংবাদ প্রচার করে বিভ্রান্ত না ছড়াতে পারে সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।
জেলা পুলিশ সুপার আরো বলেন, যে কোন ব্যক্তি দলমত নির্বিশেষে পুলিশী সেবা পাবেন। কোনো ব্যক্তি বিশেষ নয়, অপরাধ দেখেই আইনগত সেবা দিবেন পুলিশ। মাদক নিয়ন্ত্রণ ও চলমান করোনা ভাইরাস রোধকল্পে লকডাউন বাস্তবায়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মুহাম্মদ রায়হান, সিংগাইর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ, দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ মিজানুর রহমান বাদল, দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি মোঃ সোহরাব হোসেন, মাইটিভি প্রতিনিধি মোঃ বাদল হোসাইন, দৈনিক মানব জমিন প্রতিনিধি মোঃ আতাউর রহমান, সাপ্তাহিক সময়ের সাথের সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মোঃ রকিবুল হাসান বিশ্বাস, বাংলা টিভি প্রতিনিধি রেজাউল হক, দৈনিক বর্তমান প্রতিনিধি মোহাম্মদ আলী, অনলাইন নিউজ পোর্টাল সময়বাংলা ডটকমের সম্পাদক আবু সায়েম, আজকালের খবর প্রতিনিধি আব্দুল্লাহ আল-মামুন ও দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি আল-আমীন উপস্থিত ছিলেন।

মুহ. মিজানুর রহমান বাদল