মামুনুলের পক্ষে স্ট্যাটাস : সীতাকুণ্ডে ২ ছাত্রলীগ ও গোপালগঞ্জে কৃষকলীগ নেতাকে বহিষ্কার

আপডেট: এপ্রিল ৭, ২০২১
0

মোদী বিরোধী সফরে হেফাজতের বিক্ষোভে পুলিশী হামলার প্রতিবাদে সরব হচ্ছেন সাধারন মানুষের পাশাপাশি আওয়ামীলীগের দলীয় তৃনমুল নেতারাও। এ পর্যন্ত হেফাজতের অবস্থানের পক্ষে কথা বলায় প্রায় ৫জন নেতা বহিস্কার হয়েছেন। আজও সারা দেশে ৩জন নেতা বহিস্কার হয়েছেন। তাদের মধ্যে সীতাকুন্ডে ২ ছাত্রলীগ নেতা ও গোপালগঞ্জের কৃষকলীগ নেতা।

হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের পক্ষে ফেসবুকে এক ছাত্রলীগ নেতার স্ট্যাটাস দেয়া এবং অপর ছাত্রলীগ নেতা এটি শেয়ার করায় সীতাকুণ্ডে দুই ছাত্রলীগ নেতাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এরা হচ্ছেন উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো: গিয়াস উদ্দিন এবং সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো: আজিজুল হক আজিজ। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: শিহাব উদ্দীন।

ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: শাহিন ও সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের
সভাপতি নাজিমের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজত ইসলামের পক্ষের কর্মকাণ্ড নিজের ফেসবুক শেয়ার করা ও তাদের পক্ষে কথা বলার অভিযোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম শরীফ কে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আজ টুঙ্গিপাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ মিলন মোল্লা ও সাধারণ সম্পাদক আসলাম সরদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।