মেয়ের সাথে প্রেম করে বিয়ে; স্কুলছাত্রকে হত্যা করে বাড়ির উঠানে লাশ পুঁতে লাখলো ইউপি মেম্বর

আপডেট: মে ২২, ২০২১
0
ছবি সংগৃহীত

ডেস্ক রিপোর্ট:
মেয়ের সাথে প্রেম করে বিয়ে করায় এক স্কুল ছাত্রকে হত্যা করে তার লাশ বাড়ির উঠানে পুঁতে রাখলো ইউপি মেম্বর। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের সদর উপজেলার অষ্টধার ইউনিয়নের ভুগলি গ্রাম থেকে। ইউপি সদস্যের বসতঘরের পাশ থেকে মাটি খুঁড়ে মিললো আকাশ মিয়া (১৭) নামে এক স্কুলছাত্রের লাশ। এ ঘটনায় পুলিশ মেম্বারের স্ত্রীসহ ২ জনকে গ্রেপ্তার করেছে। নিহত আকাশ মিয়া উপজেলার অষ্টধার ইউনিয়নের ভুগলি মন্ডল বাড়ি গ্রামের মো. আক্রাম হোসেনের ছেলে। আকাশ মিয়া অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল।

শুক্রবার (২১ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার অষ্টধার ইউনিয়নের ভুগলি গ্রামের জিয়াউর রহমানের বাড়ির পাশ থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, সদর উপজেলার অষ্টধার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউর রহমানের মেয়ে জেসমিন আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিল নিহত আকাশ মিয়ার। তারা দুজন পরিবারকে না জানিয়ে গত ২ মে কোর্টে গিয়ে বিয়ে করেন। পরে বিষয়টি জানাজানি হলে গত বুধবার (১৯ মে) জেসমিন আক্তার মোবাইল করে আকাশ মিয়াকে তাদের বাড়িতে ডেকে নেয়। এরপর থেকে আকাশ মিয়া নিখোঁজ হয়।

এ ঘটনায় মেম্বারের স্ত্রী রোজিনা আক্তার ও তার ভাইয়ের স্ত্রী নার্গিস আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে।
১৪ জনকে আসামি করে রাতেই নিহতের বাবা একটি হত্যা মামলা দায়ের করেছে।