ময়মনসিংহে ডিবির অভিযানে ৭ ছিনতাইকারী ও ১ মাদক ব্যবসায়ী আটক

আপডেট: মার্চ ১, ২০২১
0

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ১০টি স্বর্ণের চেইনসহ ৭ ছিনতাইকারী ও ১ মাদক ব্যবসায়ী সহ মোট ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযানের পাশাপাশি আইন শৃংখলা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে অভিনব কায়দায় সোমবার ডিবির এসআই অজয় কুমার চক্রবর্তী সঙ্গীয় অফিসার ফোর্স সহ কায়দায় ছিনতাইকারী চক্রের সাত সদস্যকে জেলা সদরের রঘুরামপুর থেকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত চক্রটি দীর্ঘদিন থেকে নগরীর জনবহুল বিভিন্ন স্থানে কৃত্রিমভাবে নিজেরা ভিড় জমিয়ে যাত্রী সেজে যাত্রীদের গলায় থাকা স্বর্ণের চেইন বিশেষ পদ্ধতিতে কেটে নিয়ে দ্রুত স্থান পালিয়ে যাচ্ছে।

এ ধরণের একাধিক অভিযোগের প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে তার (ওসি শাহ কামাল আকন্দ) পরিকল্পনা ও নেতৃত্বে সোমবার অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, নিহারা বেগম, শিল্পী বেগম, মনোরা বেগম, সুরাইয়া বেগম, রাশেদ মিয়া, পাপিয়া আক্তার, শিল্পী আক্তার। তাদের বাড়ি জেলার নান্দাইলসহ বিভিন্ন এলাকায়। গ্রেফতারকালে তাদের হেফাজত থেকে ১০ টি স্বর্ণের চেইন এবং ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি কাটার উদ্ধার করে পুলিশ। অপর অভিযানে এক কেজি গাজাসহ ডিবির এসআই শামীম আল মামুন মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল্লাহকে গ্রেফতার করে। সে গৌরীপুরের কাশিয়ারচরের শামছুদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। সোমবার তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

হুমায়ুন আহমেদ সৃজন
ময়মনসিংহ।