স্ত্রীকে অপমান : থাপ্পর মারার পর রকের কাছে ক্ষমা চাইলেন উইল স্মিথ

আপডেট: মার্চ ২৯, ২০২২
0

অস্কারের অনুষ্ঠানে কৌতুক অভিনেতা ক্রিস রককে কষে চড় মেরে কিছুটা সমালোচনার মুখে পড়ায় এবার ক্ষমা চেয়েছেন বলিউড অভিনেতা উইল স্মিথ। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার হচ্ছিল।

সোমবার রাতে উইল স্মিথ তার ইনস্টাগ্রামে লেখেন, আমি প্রকাশ্যে তোমার কাছে ক্ষমা চাচ্ছি, ক্রিস। আমি সীমা লঙ্ঘন করেছি এবং আমি ভুল ছিলাম। আমি বিব্রত বোধ করছি। আমি যে মানুষটি হতে চাই, আমার এই কাজ তার বিপরীত হয়ে গেছে।

সেরা অভিনেতা হিসেবে অস্কার জিতেছেন উইল স্মিথ। সোমবার অনুষ্ঠানে মঞ্চে উঠে স্মিথের স্ত্রীর উপস্থিতি নিয়ে রসিকতা করেন ক্রিস। সঙ্গে সঙ্গে মঞ্চে উঠে ক্রিস রকের গালে কষে চড় লাগান স্মিথ।

উপস্থিত অতিথিদের নিয়ে ঠাট্টা করছিলেন ক্রিস রক। একে একে সবার কথা বলতে বলতে তিনি চলে যান উইল স্মিথের স্ত্রী জেডা স্মিথ প্রসঙ্গে। ক্রিস রক বলেন, পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন জেডা।

উল্লেখ্য, ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। সেই ছবিতে তার মাথায় চুল ছিল না। একটি রোগের কারণে ডেজার মাথায়ও চুল নেই। তাই সেটা নিয়ে রসিকতা মোটেও সহ্য করতে পারেননি স্মিথ।

স্মিথ বলেন, স্ত্রী ডেজার অসুস্থতা নিয়ে রসিকতা তাঁর পক্ষে সহ্য করা সম্ভব ছিল না।

এজন্য আবেগপ্রবণ হয়ে ক্রিস রককে চড় দেন। ঘটনার পর অস্কার প্রদানকারী সংস্থা স্মিথের কর্মকাণ্ডের নিন্দা জানিয়েছে এবং বলেছে যে তারা ঘটনাটি পর্যালোচনা করছে।