রাজাপুরের সদর চেয়ারম্যান শেষ কর্মদিবসেও ছিলেন জনতার পাশে

আপডেট: জুলাই ১৩, ২০২১
0

আবু সায়েম আকন, রাজাপুর(ঝালকাঠি) প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুর উপজেলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবর। যে কিনা জনতার চেয়ারম্যান হিসেবেই পরিচিত। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে থেকেই তিনি যাতায়াত শুরু করেছেন অসহায়ের দুয়ারে দুয়ারে সহায়তার হাত নিয়ে। আর তার দায়িত্বের শেষ কর্ম দিবসেও ছিলেন জনগনের পাশে।

গতকাল ১১ জুলাই রবিবার সকাল থেকে রাত অবদি রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন নিজ বাসার সামনে এবং উপজেলা সদরের বিভিন্ন যায়গায় গিয়ে করোনার কারনে কঠোর লকডাউনের সময় অসহায় হয়ে পরা মানুষের হাতে তুলে দেন খাদ্যসামগ্রী। তিনি করোনা ভাইরাসের শুরু থেকেই নিজ অর্থায়নে গরিব অসহায় খেটে খাওয়া মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন।

এই সাবেক চেয়ারম্যান ২০১৫ সালে উপনির্বাচনে নির্বাচিত হয়ে চেয়ারম্যান হিসেবে জনগনের সেবা করা শুরু করেন। পরবর্তীতে পূনরায় দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে ২০১৬ সালে নির্বাচিত হয়ে ২০২১ সালের ১১ জুলাই শেষ কর্মদিবস পর্যন্ত অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তার কর্মদক্ষতার কারনে ১৭-১৮ অর্থ বছরে ঝালকাঠি জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

আনোয়ার হোসেন মৃধা মজিবর এর কাছে সার্বিক বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি মনে করি আমার রোজগার করা অর্থ সম্পদের ভিতরে আমার এলাকার গরীব মানুষের হক রয়েছে। তাইতো আমি সর্বদা তাদের পাশে থেকে সাহায্য করেছি। আমার ক্ষমতাকালে আমি তাদের জন্য বরাদ্দ পাওয়া সবকিছু সঠিক ভাবে পৌঁছে দিয়েছি।

গরিবের হক গরিব পেয়েছে বলেই তারা আমায় এত ভালোবাসে। আমি চেয়ারম্যান থাকি আর না থাকি, আমি সবসময় জনগনের হৃদয়ে বসবাস করতে চাই, পেতে চাই ভালোবাসা। আমার ঠিকাদারি প্রতিষ্ঠানের কাজের চাপে এবছর আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করিনি। কিন্তু আমি সবসময় অসহায়কে সাহায্য করে যাবো। আমি জনতার কাতারে ছিলাম আছি থাকবো।