রাজাপুরে একই রাতে চার শিক্ষা প্রতিষ্ঠানে চুরির অভিযোগ

আপডেট: অক্টোবর ২৭, ২০২১
0
file photo

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে একরাতে চার শিক্ষা প্রতিষ্ঠানে দরজার হেজবল ভেঙ্গে ভিতরে ডুকে চুরির অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। এতে ঐ শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে থাকা ৩টি ল্যাবটপ, ১টি ডেস্কটপ, ১টি প্রিন্টার, ২টি প্রজেক্টার, নগদ ২৪,১০০ টাকা, সিলিং ফ্যান ২টি ও মূল্যবান কাগজপত্র হাতিয়ে নেয় চোরেরা। খবর পেয়ে বুধবার সকালে পুলিশ ঘটনা স্থলগুলো পরিদর্শন করেছে।

শিক্ষাপ্রতিষ্ঠান গুলো হলো নিজামিয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়, নিজামিয়া নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ১০৮ নং দক্ষিন উত্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৬২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিবুর রহমান বলেন, একটি স্কুল থেকে ল্যাবটব, প্রোজেক্টার, মূল্যবান কাগজ পত্র হাতিয়ে নেয়। অন্যটির দরজার হেজবল ভেঙ্গে ভিতরে ডুকে কিছু না থাকায় নিকে পারেনি। প্রধান শিক্ষদের থানায় ডাইরী করার পরামর্শ দেয়া হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এমডি আবুল বাশার তালুকদার বলেন, একটি মাধ্যমিক ও একটি নিম্ন মাধ্যমিকে চুরি হযেছে। ঘটনা শুনে স্কুল প্রধানদের থানায় ডাইরী করতে বলেছি।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় লিখিত কোন অভিযোগ আসেনি। তবুও ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে অভিযান অব্যাহত রয়েছে।
আবু সায়েম আকন
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি