রূপগঞ্জে অগ্নিকান্ড ট্রাজেডি চরফ্যাশনের পাঁচ অসহায় পরিবারের পাশে এমপি জ্যাকব

আপডেট: জুলাই ২৩, ২০২১
0

চরফ্যাশন(দক্ষিণ) প্রতিনিধি
নারায়নগঞ্জ রূপগঞ্জের সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে চরফ্যাশনের নিহত পাচঁ পরিবারকে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ব্যক্তিগত উদ্যোগে অসহায় পরিবারদের নগদ অর্থ সহায়তা দিয়েছেন।

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে নিহত পাচঁ যুবকের বাড়ি গিয়ে এ অর্থ সহায়তাকালে দিয়েছেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, নারায়নগঞ্জের রূপগঞ্জে জুস ফ্যাক্টরিতে অগ্নিকান্ডে ৫২ শ্রমিকদের প্রাণহানির ঘটনায় গভীরভাবে দুঃখ প্রকাশ করছি।

বিশেষ করে আমার চরফ্যাশনের পাচঁ অসহায় শ্রমিকদের পরিবারবর্গের প্রতি রহিল গভীর সমবেদনা। শ্রমিকরা দেশের সম্পদ,তাঁরা দেশের অর্থনীতির চাকা সচল রেখেছে। ফ্যাক্টরির মালিকপক্ষকে অবশ্যই অগ্নিকান্ডে হতাহত প্রত্যেক পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে।

যারা নিহত হয়েছে তাঁদের পরিবারবর্গের মাগফেরাত কামনা করে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার অতীতে শ্রমিকদের পাশে থেকে তাদের ন্যয্য দাবি আদায়ে তাদের পাশে ছিল ভবিশ্যতেও থাকবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার মজলুম খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থেকে শ্রমিকদের উন্নয়নে ভূমিকা রাখছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, আসলামপুর ইউপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলামসহ আওয়ামীলীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দগন।

চরফ্যাশন(দক্ষিণ)প্রতিনিধি