রূপগঞ্জে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ উপহার

আপডেট: মে ৫, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌর এলাকায় দেওয়ান শাহাজউদ্দিনের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দেওয়ান শাহাজউদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়েছে।

বুধবার (৫ মে) কাঞ্চন পৌরসভার কেন্দুয়া পনড গার্ডেন পার্ক এলাকায় কেন্দুয়া, চরপাড়া, ত্রিশকাহনিয়া, বৈরপাড়া এলাকার ৭০০ পরিবারে ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি দেওয়ান জাকির হোসেন, ৩নং ওয়ার্ড কমিশনার মাইন উদ্দিন, এমারত হোসেন নাঈম, কমিশনার রাসেদ মিয়া, নজরুল ইসলাম, আমজাদ হোসেন ভুট্টু, জসিম, সহিদুল্লাহ, তানভীর হাসান হƒদয়, মিরাজ আহম্মেদ প্রমুখ। পরে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী, নগদ টাকা তুলে দেয়া হয়।

এ সময় দেওয়ান শাহাজউদ্দিন সমাজ কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি দেওয়ান জাকির হোসেন বলেন, আমার বাবা দেওয়ান শাহাজউদ্দিন মারা যাওয়ার পর প্রতিষ্ঠান শুরু করা হয়। এ সংগঠন থেকে প্রতি বছর ঈদ, পূজা ও বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান উপলক্ষে এ সংস্থার পক্ষ থেকে সহায়তা করা হয়। এ কার্যক্রম আজীবন অব্যাহত থাকবে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ