রূপগঞ্জে জুয়া ও মাদকের আসর হতে গ্রেপ্তার ৭ : মাদকসহ ২ লাখ উদ্ধার

আপডেট: নভেম্বর ১৯, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাতে জেলার রূপগঞ্জ থানার পবনকুল এলাকায় প্রকাশ্য জুয়া ও অবৈধ মাদকের আসরে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৭ জন জুয়ারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ সাব্বির (২৮), পিতা- মোঃ সাহাবুদ্দিন, সাং-পবনকুল, মোঃ মামুন (৩৪), পিতা- মৃত মুসলিম, সাং-বরাবো, শাহ আলম (২৮), পিতা- মোবারক, সাং-বরপা, রিয়া সাদ (২৮), পিতা-কামাল ভূইয়া, সাং-বরপা, রবিউল মিয়া (৩৬), পিতা-সুলতান মিয়া, সাং-বরাবো, শফিকুল ইসলাম @ পুনম (৩৪), পিতা-মৃত আজমত উল্লাহ, সাং-বরাবো ও মিজানুর রহমান (২৮), পিতা হযরত আলী, সাং- বরাবো, সকলের থানা- রূপগঞ্জ, জেলা নারায়ণগঞ্জ। এ সময় গ্রেফতারকৃত আসামী মোঃ সাব্বির এর হেফাজত হতে ৪ বোতল ফেনসিডিল জুয়া খেলার নগদ ১ লাখ ৯৫ হাজার টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত ৬ ব্যান্ডেল তাস উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জ থানার পবনকুল এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়া ও অবৈধ মাদকের আসর চালিয়ে আসছিল। এই আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো ও মাদক সেবন চলতো।

উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য সাম্প্রতিক সময়ে মাদক ব্যবসা, চুরি, ছিনতাই, রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘিœত করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।