রূপগঞ্জে স্বামীর ১০ লাখ টাকা নিয়ে স্ত্রী উধাও!

আপডেট: মে ২৬, ২০২১
0
porokia

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীর জমি কিনার ১০ লাখ টাকা নিয়ে স্ত্রী উধাও হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৬ মে) সকালে উপজেলার ভুলতা ইউনিয়নের পাচাইখাঁ এলাকায়। এ ঘটনায় মুদি ব্যবসায়ী স্বামী আলী হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে আলী হোসেন জানান, ১১ বছর পূর্বে কিশোরগঞ্জ জেলার রশিদাবাদ ইউনিয়নের ভাটগাও গ্রামের কাশেম আলীর মেয়ে রেশমাকে বিয়ে করেন আলী হোসেন। বিয়ের পর থেকে তাদের সংসার ভালোই চলছিল। বিয়ের এক বছর পর তাদের একটি পুত্র সন্তান হয়। তার বয়স এখন ১০ বছর। নাম ইয়াছিন। বেশ কিছু দিন ধরে আলী হোসেন স্থানীয় রবিন টেক্সটাইল মিলে চাকুরি করে আসছে।

এদিকে রবিন টেক্সটাইল মিলে কর্মরত গোলাকান্দাইল নাগেরবাগ এলাকার নোনায়েতের সাথে রেশমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ ঘটনায় আলী হোসেন তার শ^শুর কাশেম, শাশুড়ী ছালেহা, খালা শাশুড়ী ময়না, খালু শ^শুর করিম তাদেরকে ঘটনাটি জানায়। কিন্তু তারা উল্টো আলী হোসেনকেই শাসায়।

আলী হোসেন দাবী করেন, বাসার আলমারী ভেঙ্গে জমি কেনার ১০ লাখ টাকা নিয়ে উধাও হয়ে গেছে তার স্ত্রী রেশমা। পরে তিনি শ^শুর বাড়ীর লোকজনকে রেশমার বিষয়ে জিজ্ঞেস করিলে তারা বলে রেশমা ঢাকার জিঞ্জিরায় তার খালুর বাসায় আছে। খালু শ^শুর করিম মিয়াকে ফোনে টাকা ও রেশমার কথা জিজ্ঞেস করলে তিনি আলী হোসেনকে বিভিন্ন প্রকার হয়রানীমূলক কথা ও প্রাননাশের হুমকি প্রদান করেন বলে জানান।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সাহেদ বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।