লস এঞ্জেলেস সিনেমা থিয়েটার সীমিত আকারে খুলতে পারে

আপডেট: মার্চ ১২, ২০২১
0

আন্তর্জাতিক ডেস্ক:
বৃহস্পতিবার প্রকাশিত নতুন নির্দেশিকায় কাউন্টি কর্মকর্তারা জানান, মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে বড় সিনেমা বাজার লস এঞ্জেলেস কাউন্টির সিনেমা হলগুলো গতএক বছরের মধ্যে প্রথমবারের মতো সোমবার থেকে খোলার অনুমতি দেওয়া হতে পারে।

এই সংবাদ সংগ্রামী থিয়েটার ব্যবসায় বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। কাউন্টির ইনডোর সিনেমা, হলিউডের সিনেমা করোনাভাইরাস মহামারীর কারণে বন্ধ ছিল।

লস এঞ্জেলেস কাউন্টি পাবলিক হেল্থ ডিপার্টমেন্ট জানিয়েছে, কোভিড-১৯ এর বিস্তার রোধে চলমান সুরক্ষার অংশ হিসেবে প্রতিটি প্রেক্ষাগৃহে থিয়েটার ২৫% ধারণ ক্ষমতার মধ্যে সীমাবদ্ধ থাকবে।

দলগুলোকে সব দিক থেকে ছয় ফুট দূরে বসতে হবে।

পুনরায় খোলার সঠিক সময় নির্ভর করে কখন কাউন্টি রাষ্ট্রের করোনাভাইরাস র ্যাঙ্কিংয়ে “লাল স্তরের” জন্য যোগ্যতা অর্জন করে।

কাউন্টি কর্মকর্তারা বলেছেন যে তারা আশা করছে যে সোমবার থেকে বুধবারের মধ্যে তারা সেই লক্ষ্যে পৌঁছাবে।

মার্কিন যুক্তরাষ্ট্রের দ্বিতীয় বৃহত্তম চলচ্চিত্র অঞ্চল নিউ ইয়র্ক সিটির সিনেমা হল, 5 মার্চ 25% ধারণ ক্ষমতা তাদের দরজা খুলে দেয়।

এএমসি এন্টারটেইনমেন্ট সিনেওয়ার্ল্ড পিএলসি এবং সিনেমার্ক হোল্ডিংস ইনকর্পোরেটেড সহ থিয়েটার অপারেটররা এই গ্রীষ্মে ব্লকবাস্টার সিনেমা দেখানোর জন্য ব্লকবাস্টার সিনেমা দেখাবে, সাধারণত তাদের সবচেয়ে লাভজনক মৌসুম। হলিউড স্টুডিও 2020 সালে প্রধান মুক্তি স্থগিত বা তাদের চলচ্চিত্র স্ট্রিমিং সার্ভিসে পাঠানো ছিল।

২০২১ সালের হলিউড শিডিউলের উপর প্রথম বিগ বাজেটের অ্যাকশন সিনেমা ওয়াল্ট ডিজনি কোম্পানির “ব্ল্যাক উইডো” যা বর্তমানে ৭ মে নির্ধারণ করা হয়েছে।

গ্রীষ্মকালীন শিডিউলের অন্যান্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে টম ক্রুজ অভিনীত “ফাস্ট ফিউরিয়াস” সিক্যুয়েল “এফ৯”।

সুত্রঃ রয়টার্স