শনিবার দেশব্যাপী বিক্ষোভ করবে স্বেচ্ছাসেবক দল

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২১
0

কৃগস্পতিবারের পরিবর্তে আগামী ১৩ ফেব্রুয়ারী ২০২১ শনিবার ঢাকা মহানগরসহ দেশব্যাপী জেলা ও মহানগরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি ঘোষণা করেছে ।

মহান স্বাধীনতার ঘোষক সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর রাষ্ট্রীয় খেতাব বাতিলের ষড়যন্ত্র, প্রতিহিংসার বিচারে অন্যায়ভাবে সাজা দিয়ে
‘গণতন্ত্রের মা’ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে তিন বছর ধরে কারাবন্দী রাখা এবং

বর্তমান অবৈধ সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নড়াইলে আদালত কর্তৃক মানহানির একটি বানোয়াট ও সাজানো মামলায় সাজা প্রদানের প্রতিবাদে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আগামীকাল ১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবারের পরিবর্তে আগামী ১৩ ফেব্রুয়ারী ২০২১,

শনিবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ এবং ঐদিনই একই বিষয়ে দেশব্যাপী জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।

জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিতব্য প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ^র চন্দ্র রায়। সভাপতিত্ব করবেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সঞ্চালনায় থাকবেন সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

আগামী ১৩ ফেব্রুয়ারী ২০২১ শনিবার সকাল ১১টায় জাতীয়বাদী স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের নেতাকর্মীকে জাতীয় প্রেসক্লাবের সামনে উপস্থিত থাকতে এবং একইদিন দেশব্যাপী জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি সফল করতে অনুরোধ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।