শান্তি’র পরিবহণ শ্রমিকদের পাশে দাঁড়ালো সাধারণ মালিকরা : খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: মে ১, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে সড়ক পরিবহণ মালিক গ্রুপ (শান্তি পরিবহণের) সাধারণ মালিকদের উদ্যোগে পরিবহণ শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে জেলা বানৌক রেস্টুরেন্টে আড়াশ শান্তি পরিবহণের ড্রাইভার হেলপার ও শ্রমিকদের মাঝে এসব সামগ্রী তুলে দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির উপ-দপ্তর সম্পাদক সাংবাদিক নুরুল আজম,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শান্তি পরিবহণের সাধারণ মালিক বিশ^জিৎ রায় দাশ,পরিবহণ মালিক সজল দাশ মো: নাসির,সুভাষ দাশ, নুর হোসেন,মনিরুল ইসসলাম,হারাধন দাশ,নুরসহ অন্যান্যরা অংশ নেয়।

খাদ্য সামগ্রীতে রয়েছে,চিনি,ছোলা,লবণ,খেজুর,আলু,ডাল,সেমাই,পেঁয়াস ইত্যাদি। এসব সামগ্রী পেয়ে করোনায় কর্মহীন শান্তি পরিবহণের ড্রাইভার ও শ্রমিকদের মুখে হাঁসি পুটে। তারা জানান, সাধারন মালিকপক্ষ থেকে এই সহায়তা আমাদের মাঝে কিছুটা হলেও উৎসাহ জোগাবে। পাশাপাশি আমাদের সুখে-দু:খে পাশে দাঁড়াবে এটা প্রমাণ।

এদিকে-সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শান্তি পরিবহণের সাধারণ মালিক বিশ^জিৎ রায় দাশ শান্তি পরিবহণের বর্তমান কমিটির নেতৃবৃন্দের কাছে পরিবহণ মালিক ও শ্রমিকদের কাছে করোনায় প্রণোদনা দেওয়ার আহবান জানিয়ে বলেন, আমরা সাধারণ মালিকপক্ষ উদ্যোগ নিয়ে নিজেরা কিছুটা এগিয়ে আসার চেষ্টা করেছি। তারই ধারাবাহিকতায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে বলে তিনি জানান। সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকলে কেউ কষ্টে থাকবে না বলেও তিনি মন্তব্য করেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি