শ্বশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ভায়রার মৃত্যু

আপডেট: জুলাই ২৪, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের নাগেশ্বরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন মারা গেছে। তাদের একজন নয়ন মিয়া (৩০) পৌরসভার ৩নং ওয়ার্ড ফকিরটারী গ্রামের আজিজুল ইসলামের ছেলে। অপরজন বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানীকুটি গ্রামের সৈফুর রহমানের ছেলে হামিদুল ইসলাম (২৯)।

শুক্রবার (২৪ জুলাই) সন্ধ্যা পৌনে ৭ টার দিকে উপজেলার রায়গঞ্জ বালিকা বিদ্যালয় মোড়ে মিনা বাজার-রায়গঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত‍্যক্ষদর্শীর জানান, নয়ন ও হামিদুল সম্পর্কে ভায়রা ভাই। তারা ওইদিন সন্ধ্যায় রায়গঞ্জ ইউনিয়নের মিনাবাজার এলাকায় তাদের শশুড়বাড়ীতে ঈদের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে মিনা বাজার-রায়গঞ্জ সড়কে বাড়ী ফিরছিল। পথে রায়গঞ্জ বালিকা বিদ্যালয়ের পাশে মোড় ঘুরতেই মোটরসাইকেলটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি সুপারী গাছের সাথে সজোড়ে ধাক্কা লেগে তারা দুজনেই গুরুতর আহত হয়।
পথচারীরা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায় মোটরসাইকেল চালক নয়ন মিয়া। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি তরা হয় গুরুতর অসুস্থ্য আরোহী হামিদুল ইসলামকে। অবস্থার অবনতি ঘটলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার সময় তিনি মারা যান। এ বিষয়টি নিশ্চিত করেছেন তার চাচা আবেদ আলী।
উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. সাজিদ হাসান সিদ্দিকী বলেন, আহত একজন পথেই মৃত্যু হয়। গ অপরজনের অবস্থার অবনতি ঘটলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। শুনেছি সেখানেই তার মৃত্যু হয়েছে।
নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।
##/
আমিনুর রহমান বাবূ