শ্রীপুরে শাশুড়ীর সঙ্গে অভিমান করে তিন সন্তানের জননীর আত্মহত্যা

আপডেট: মে ১২, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে নাতিকে মারধোরের প্রতিবাদ করায় শাশুড়ীর সঙ্গে অভিমান করে ফঁাসিতে ঝুলে আত্নহত্যা করেছে তিন সন্তানের এক জননী। তার নাম নুরুন্নাহার বেগম (৩২)। তিনি শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের লিটন মিয়ার স্ত্রী। বৃহষ্পতিবার শ্রীপুরের চকপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবু জাফর মোল্লা এ তথ্য জানিয়েছেন।

পুলিশের ওই কর্মকর্তা জানান, বুধবার সন্ধ্যার পর নুরুন্নাহার তার মেয়ে প্রিয়াকে মারধোর করছিল। এসময় নাতিকে মারধোরের প্রতিবাদ করে নুরুন্নাহারের শ্বাশুড়ি। এতে ক্ষোভে অভিমান করে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয় পুত্রবধূ নুরুন্নাহার। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও দরজা না খোলায় পরিবারের লোকজনের সন্দেহ হয়।

পরে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে নুরুন্নাহারকে গলায় ওড়না পেঁচিয়ে ফঁাসিতে ঝুলতে দেখে। পরে দরজা ভেঙ্গে ঘর থেকে তার লাশ উদ্ধার করে ম্বজনরা। নুরুন্নাহার ও লিটন দম্পতির ঘরে দেড় বছরের শিশুসহ তিনটি সন্তান রয়েছে। খবর পেয়ে পুলিশ রাতেই নিহতের লাশ তার স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্নহত্যা।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
১২/০৫/২০২২ ইং।