সখিপুর সদর মার্কেট মালিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ১৭, ২০২২
0

শরিফুল ইসলাম বাবুল,সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:
টাঙ্গাইলের সখিপুর সদর মার্কেট মালিক সমিতির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ এপ্রিল) উপজেলা পরিষদ হলরুমে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সখিপুর সদর মার্কেট মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারেক সিরাজের সঞ্চালনায় ইফতার মাহফিলে সখিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত শিকদার,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য ও ডেসকো বোর্ডের পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ,সখিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রেজাউল করিম, ওসি (তদন্ত)রুহুল আমিন, সখিপুর বণিক বহুমুখী সমবায় সমিতির সাবেক সভাপতি তাহেরুল ইসলাম ইয়ারুল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম বাদল, প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর, সাধারণ সম্পাদক সাজ্জাদ লতিফ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলাম, ইউনিয়ন চেয়ারম্যান কামরুল হাসান (হারেস বিএসসি), আনসার আলী আসিফ, উপজেলা যুবলীগ আহবায়ক এম এ সবুরসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অন্যান্য সাংবাদিকবৃন্দ, মার্কেট মালিক সমিতির নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে সখিপুর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম সাইফুল্লাহ বেলালী দোয়া পরিচালনা করেন। পরিশেষে মার্কেট মালিক সমিতির নেতৃবৃন্দ সহ উপস্থিত প্রায় তিন শতাধিক অতিথিদের মাঝে ইফতার পরিবেশন করা হয়।

শরিফুল ইসলাম বাবুল
সখিপুর,টাংগাইল
১৭.০৪.২২
০১৭১৮৩৮৩৬৮২