সমৃদ্ধ দেশ গঠনে ডাক্তারদের ভুমিকা গুরুত্বপূর্ণ -মতিউর রহমান আকন্দ

আপডেট: মার্চ ১৮, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও প্রচার বিভাগের সেক্রেটারি এডভোকেট মতিউর রহমান আকন্দ বলেছেন, দেশের সেবা খাতগুলোর মধ্যে চিকিৎসা অন্যতম। ডাক্তারগণ সরাসরি মানবসেবার কাজে নিয়োজিত আছেন।

একটি সমৃদ্ধ দেশ গড়তে ডাক্তারদের ভুমিকা গুরুত্বপূর্ণ। মানবসেবার মাধ্যমে দেশ গঠনের পাশাপাশি দ্বীনী আন্দোলনে বিশেষ অবদান রাখার জন্য তিনি ডাক্তার ও ফার্মাসিস্টসহ মেডিক্যাল বিভাগের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি উদাত্ত আহবান জানান। গাজীপুর মেডিক্যাল সোসাইটির বার্ষিক শিক্ষা সফরে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এ আহবান জানান

। বুধবার বিকেলে স্থানীয় একটি পার্কে ডাঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষা সফরের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মেডিক্যাল সোসাইটির প্রধান উপদেষ্টা অধ্যক্ষ এস এম সানাউল্লাহ ও অন্যতম উপদেষ্টা মোঃ আজহারুল ইসলাম মোল্লা। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ডাঃ আবু বকর সিদ্দিক, নজরুল ইসলাম ও ইসমাইল হোসেনসহ মেডিক্যাল সোসাইটির স্থানীয় নেতৃবৃন্দ। প্রধান অতিথি মতিউর রহমান আকন্দ তার বক্তব্যে আরো বলেন, পৃথিবী দু’টো শক্তিতে বিভক্ত। একদিকে ইসলামী শক্তি অন্যদিকে শয়তানী শক্তি। এর যেকোনো একটিকে বেছে নিতে হবে। মাঝখানে নিরপেক্ষ বলতে প্রকৃত অর্থে কিছু নেই। তিনি উপস্থিত সকলের প্রতি মানবসেবা ও ন্যায় প্রতিষ্ঠার আন্দোলনে আরো সোচ্চার ভুমিকা পালনের আহ্বান জানান।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।