সরকারের লাগামহীন দুর্নীতি মানুষের স্বাভাবিক জীবন যাত্রাকে ব্যাহত করছে— হাসান সরকার

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২
0

গাজীপুর সংবাদদাতাঃ
বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, মানবতা আজ ভূলুণ্ঠিত। বিরোধী দল-মত দমনে অবৈধ সরকারের নিষ্ঠুরতা ও সর্বক্ষেত্রে লাগামহীন দুর্নীতি মানুষের স্বাভাবিক জীবন যাত্রাকে ব্যাহত করছে। অবৈধ উপার্জনের কারণে এই পরিস্থিতি ক্ষমতাসীনদের গায়ে লাগছে না, কিন্তু সাধারণ মানুষ হাড়ে হাড়ে টের পাচ্ছেন। তিনি বলেন, কোনো স্বৈরশাসকই ক্ষমতায় টিকে থাকতে পারেনি, এই সরকারও পারবে না।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম সরকারসহ বিএনপির অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি এবং সকল বালা মুসিবত থেকে দেশের হেফাজত কামনায় বৃহস্পতিবার বাদ জোহর টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রভাষক বসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক মো. সোহরাব উদ্দিন বলেন, রাজনীতিতে সততার কোনো বিকল্প নেই। মাত্র সাড়ে তিন বছরের শাসনামলে জিয়াউর রহমান সততার নজির স্থাপন করে গেছেন। বিএনপি নেতাকর্মীদেরকে শহীদ জিয়ার সততার আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা মো. মাহাবুবুল আলম শুকুর, অ্যাডভোকেট আব্দুস সালাম শামীম, হুমায়ুন কবির রাজু, সরকার জাবেদ আহমেদ সুমন, বাসন মেট্রো থানা বিএনপির সভাপতি বশির আহমেদ বাচ্চু, মহানগর যুবদলের আহবায়ক সাজেদুল ইসলাম, মহানগর বিএনপি নেতা আব্দুর রহিম খান কালা, মোঃ সাইফুল ইসলাম টুটুল, মো. মনিরুল ইসলাম বাবুল, মো. ফারুক হোসেন খান, মোঃ মোখলেসুর রহমান, অ্যাডভোকেট নুরুল হক, অ্যাডভোকেট মনির হোসেন, অ্যাডভোকেট সাইফুল ইসলাম মোল্লা, মোঃ তাজুল ইসলাম বেপারী, মো. নবীন হোসেন, নুরু-ই-মোস্তফা খান, জাহাঙ্গীর আলম ভেন্ডার, অ্যাডভোকেট মাহবুব আলম, মো. সালাউদ্দিন, মোয়াজ্জেম হোসেন লিটন, জৈন উদ্দিন মোড়ল, আরিফ হোসেন সরকার, মনির হোসেন, ইসমাইল হোসেন, রফিকুল ইসলাম রিপন, শেখ মো. সুমন, সেলিম কাজল, আমজাদ হোসেন জুনা, রমজান হোসেন বিল্লাল, আমির হোসেন মরু, আখতারুজ্জামান নূর, হাবিবুর রহমান আজাদ, নজরুল ইসলাম মোড়ল, সোহেল সিদ্দিকী, রাতুল ভুঁইয়া, ইঞ্জিনিয়ার মনির হোসেন, মো. জাকির হোসেন, রেদওয়ানুর রহমান প্রত্যয় বেপরী, নূরুল ইসলাম, বাদল বেপারী, তাশিক সরকার প্রমুখ।

হাসান সরকার আরো বলেন, শান্তি প্রতিষ্ঠা করতে হলে পৃথিবীবাসীকে ইসলামের দিকেই ফিরে আসতে হবে। ইসলামের শিক্ষা ছাড়া দেশ ও জাতির কল্যাণ করা সম্ভব নয়।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
১৫-০৯-২০২২ইং