সরকারের সব অন্যায়ের জবাব রাজপথে দেবে ছাত্রদল : সাইফ মাহমুদ জুয়েল

আপডেট: মে ১২, ২০২২
0

এই সরকারের সব অন্যায়ের জবাব রাজপথে দেয়া হবে বলে মন্তব্য করেছেন ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। তিনি বলেছেন, আওয়ামী লীগ সরকার অন্যায়ভাবে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে গৃহবন্দী করে রেখেছে। আগামীর রাষ্ট্রনায়ক দেশনায়ক তারেক রহমানকে দেশের বাইরে থাকতে বাধ্য করছে। এই সরকার এদেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজপথে এই সরকারের সব অন্যায়ের জবাব দেবে।

বুধবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাইফ মাহমুদ জুয়েল বলেন, রাজপথে তীব্র আন্দোলনে মাধ্যমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে। বাংলাদেশ কোন পথে যাবে তা রাজপথে ফয়সালা করা হবে।

উল্লেখ্য, বুধবার দুপুর ২টায় নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আসে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

এ সময় ঢাকার দুই মহানগর, এক বিশ্ববিদ্যালয় ও ৫ কলেজের নবগঠিত কমিটির নেতৃত্বে সহাস্রাধিক নেতাকর্মী রাস্তায় নেমে স্লোগান দিতে শুরু করে।

এ সময় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলও বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার দাবিতে শ্লোগান ধরলে নেতাকর্মীরা আরো উজ্জীবিত হয়ে স্লোগান দিতে শুরু করে।

এ সময় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কিছু সময়ের জন্য যানজটের সৃষ্টি হয়।