সাংবাদিক নজরুলের পাশে গাজীপুর জেলা জামায়তের নেতৃবৃন্দ

আপডেট: জুন ১০, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ দৈনিক নয়া দিগগন্ত পত্রিকার শ্রীপুর উপজেলা সংবাদদাতা সাংবাদিক নজরুল ইসলাম মাহবুবের পাশে গাজীপুর জেলা জামায়াতের নেতৃবৃন্দ।
গাজীপুরের শ্রীপুর উপজেলা সংবাদদাতা সাংবাদিক নজরুল ইসলাম
গুরুতর অসুস্হ হয়ে ঢাকার ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে ভর্তি আছেন।

তাকে দেখতে বৃহস্পতিবার হাসপাতালে যান গাজীপুর জেলা জামায়াতের আমীর ডক্টর জাহাঙ্গীর আলম ও গাজীপুর জেলা সেক্রেটারী মাওলানা সেফাউল হক। এ সময় জেলা আমীর নজরুল ইসলামের পরিবারের কাছে উনার অসুস্থতার খোজ খবর নেন। পরে উনার সুস্থতার জন্য মহান আল্লাহর কাছে দোয়া কামনা করে তার পরিবারের সবাইকে ধৈর্য ধারন করার আহ্বান জানান। এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা জামায়াতের প্রচার সম্পাদক জনাব মোস্তাফিজুর রহমান খান, শ্রীপুর উপজেলা আমীর নূরুল ইসলাম, শ্রীপুর পৌরসভার আমীর মাওলানা জাহাঙ্গীর কবির, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা নূরুল আমীন প্রমুখ।

সাংবাদিক নজরুল ইসলাম মাহবুব ব্রেন স্ট্রোকে আক্রান্ত হলে গত ৩জুন বৃহস্পতিবার তাকে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। আট দিনেও তার জ্ঞান ফিরেনি। পরিবারের পক্ষ থেকে সহকর্মী, শুভাকাঙ্খীসহ দেশবাসী সকলের কাছে তার সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে।
পারিবারিক সূত্র জানায়, নিজের ব্যবসা সংক্রান্ত বিষয়ে ইদানিং দুশ্চিন্তায় ভোগছিলেন নজরুল ইসলাম। স্ট্রোকে আক্রান্ত হওয়ার বেশ আগে থেকেই তিনি স্মৃতি ভ্রমসহ অসংলগ্ন আচরণ করছিলেন। একপর্যায়ে শরীর ঘেমে হাত-পা অবশ হয়ে গেলে ওই দিন তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে নাক দিয়ে কৃত্রিম উপায়ে তাকে তরল খাবার দেয়া হচ্ছে।
###
গাজীপুর।
১০/০৬/২০২১ ই