পীর সাহেব মধুপুর আল্লামা আব্দুল হামিদ গুলিবিদ্ধ

আপডেট: মার্চ ২৮, ২০২১
0

নিজস্ব প্রতিবেদক
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জস্থ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সাইনবোর্ড ও সানারপাড় এলাকায় অবস্থান নেয়া হরতাল সমর্থকদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল এবং ফাঁকা গুলি ছুড়েছে র‌্যাব, পুলিশ বিজিবি। এসময় একজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়।

এদিকে সারা দেশব্যাপী হেফাজতে ইসলামের সকাল-সন্ধ্যা হরতাল পালনের সময় গুলিবিদ্ধ হয়েছেন মাওলানা আব্দুল হামিদ (পীর সাহেব মধুপুর)।

আজ রোববার ২৮ মার্চ দুপুর ১২ টা ৪০ মিনিটে মুন্সীগঞ্জের শিকারিপারা এলাকায় পিকেটিং চলাকালীন সময় গুলিবিদ্ধ হোন আল্লামা আব্দুল হামিদ। গুলিবিদ্ধ হওয়ার পরের একটি ভিডিও ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
এ সময় গুলিবিদ্ধ হয়েছেন মাওলানা আব্দুল হামিদ (পীর সাহেব মধুপুর)।

জানা যায়, রবিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় সাইনবোর্ড ও সানারপাড় এলাকায় মহাসড়ক থেকে পুলিশ হরতাল সমর্থকদের সরিয়ে দেয়ার চেষ্টা করে। হরতাল সমর্থকরা নিরাপত্তা বাহিনীর ওপর ইট পাটকেল ছুড়লে র‌্যাব, পুলিশ ও বিজিবি ফাঁকা গুলি ছুড়ে। তবে তাঁরা মহাসড়ক থেকে সরবেন না বলে ঘোষণা দিয়েছেন।

এদিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় র‌্যাব, পুলিশ ও বিজিবির টিয়ারশেল ও ফাঁকা গুলি ছোড়লে শাকিল (৩২) নামে একজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয় বলে স্থানীয়রা জানান। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এম আর কামাল