সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং লিডার রতন বেপরোয়া : তিন ব্যবসায়ী আহত

আপডেট: জুলাই ৩, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং লিডার রতনের বিরুদ্ধে তিন ব্যাবসায়ীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত ব্যাবসায়ীরা হলো, সোহেল রানা (২৯), মো: সামিরুল(২৭) ও মো. জাহাঙ্গীর (৩১)। এ ঘটনায় শুক্রবার (২ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের ১ নং ওয়ার্ডের পাইনাদী সিআইখোলা এলাকায় ৩ ব্যাবসায়ীকে পিটিয়ে আহত করা হয়। রতন নাসিক সিদ্ধিরগঞ্জের ১ নং ওয়ার্ডের সিআইখোলা এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ধর্ষণ, মাদকসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে এলাকাবাসী।
আহত সোহেল রানা জানান, আমাদের ৩ জনেরই ওর্য়াকসপ ব্যাবসা আছে। সরকার ঘোষিত লকডাউন থাকার কারনে আমরা আমাদের ওর্য়াকসপ বন্ধ রাখি।

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর ১টায় সিআইখোলা এলাকার উজ্জলের দোকানের সামনে কথা বলছিলাম। এসময় চিহিৃত মাদক ব্যবসায়ী রতন (৩০), শান্ত (২৭) পাগলা সুজন (৩০) রবু (২৬) শুভ (২৫) জাকারিয়া (২৭) সপ্তমী টেইলার্সের স্বত্বাধিকার মামুন, একই এলাকার রব মিয়ার ছেলে রনি ও রানাসহ একটি ভ্যানগাড়ী নিয়া ওর্য়াকসপের সামনে দিয়া যাওয়ার সময় ওর্য়াকসপের সামনে থাকা মটর সাইকেলটি ফেলিয়া দেয়। তখন আমি ও আমার অপর দুই বন্ধুরা ঘটনার প্রতিবাদ করলে রতনের নেতৃত্বে অজ্ঞাতনামা ৭/৮ জন মারধর ও মটর সাইকেল ভাংচুর করে।
এ বিষয় সিদ্ধিরগঞ্জ থানার এসআই ফয়সাল আলম জানান, মারধরের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ