সৈয়দপুরের এমপি আদেলকে আহবায়ক করে নীলফামারী জেলা জাতীয় পার্টির কমিটি গঠিত

আপডেট: জুলাই ৪, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
বহুদিন ধরে ঝিমিয়ে পড়া নীলফামারী জেলা জাতীয় পার্টি কে তরুন প্রজন্মের উদীয়মান নেতৃত্বে সুসংগঠিত ও শক্তিশালী করনের লক্ষে আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে এবং তা কেন্দ্র থেকে অনুমোদিতও হয়েছে।

কমিটির আহ্বায়ক করা হয়েছে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল কে। যিনি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জাপার প্রতিষ্ঠাতা মরহুম এইচ এম এরশাদের ভাগিনা।

এছাড়া নীলফামারী-৩ (জলঢাকা) আসনের সংসদ সদস্য অবসরপ্রাপ্ত মেজর রানা মোহাম্মদ সোহেল কে যুগ্ন আহবায়ক এবং নীলফামারী জেলা জাতীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক এ কে এম সাজ্জাদ পারভেজ কে সদস্য সচিব করা হয়েছে।

এই ১১১ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন করেছেন পাটির চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব জিয়াউদ্দিন বাবলু এবং অতিরিক্ত মহাসচিব (রংপুর বিভাগ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। গত ২ জুন এই অনুমোদন দেয়া হয়েছে বলে জানা গেছে।

জেলা জাপা’র সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকরা এই আহ্বায়ক কমিটিকে স্বাগত জানিয়েছে। তারা প্রত্যাশা করেন যে, তারুণ্য নির্ভর এই কমিটি পার্টির কার্যক্রম কে নীলফামারী জেলায় আরও বেগবান করতে পার্টির জন্য নিবেদিত প্রাণ তরুন প্রজন্মের উদীয়মান নেতাদের সমন্বয়ে একটি কর্মীবান্ধব ও গতিশীল কমিটি উপহার দিবে। যাতে করে জাপার ঘাটি হিসেবে পরিচিত নীলফামারীর সবগুলো উপজেলা, পৌরসভা ও ইউনিয়নে শক্তিশালী অবস্থান সৃষ্টি করা সম্ভব হয়।