সৈয়দপুরের কল্যাণে নিবেদিত যারা, আমাকে সদা পাশে পাবেন তারা- মেয়র প্রার্থী রশিদুল হক সরকার

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
“আমি নির্বাচিত হই বা না হই একজন নাগরিক হিসাবেই আপনাদের পবিত্র কাজে পাশে থাকবো। আর আল্লাহ যদি আমাকে সম্মান দেয় তাহলে সেচ্ছাসেবীদের মাধ্যমেই সৈয়দপুরে মানবতার কাজকে আরও তরান্বিত করা হবে।”

উপরোক্ত মন্তব্য করেছেন বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব রশিদুল হক সরকার। তিনি ১৭ ফেব্রুয়ারী বিকালে সৈয়দপুরের স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, “নিজের খেয়ে বনের মহিষ তাড়ানোর মত কাজ যেমন কঠিন ঠিক তেমনি পবিত্র। মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) যুবক বয়সে মানবতার কল্যানে ‘হিলফুল ফজুল’ গঠন করে সামাজিক কাজ করতেন। আজ সেই হিলফুল ফুজুলকে অনুসরণ করে আপনারা বিভিন্ন সামাজিক সংগঠন গঠন করে সৈয়দপুরে কাজ করে যাচ্ছেন।

আপনারা বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন মানবতার কল্যানে সৈয়দপুরে যেভাবে কাজ করেন তা আমাদের সবার জন্য অনুকরণীও। আপনাদের হৃদয়ের অন্তস্থল থেকে সালাম জানাই।

তিনি বলেন, আজকে আমার মার্কা ধানের শীষে ভোট দিতে আপনাদের ডাকিনি, বরঞ্চ ডেকেছি আপনারা সৈয়দপুরকে নিয়ে যেভাবে কাজ করে থাকেন সে কাজে আমিও যেনো শরীক হতে পারি। যেমন শরীক ছিলেন আমার বড় ভাই সাবেক এমপি ও মেয়র মরহুম আমজাদ হোসেন সরকার।

খুরশিদ জামান কাকনের সঞ্চালনায় এবং বেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সৈয়দপুরে যারা স্বেচ্ছাসেবী হিসেবে সমাজের অসহায় অবহেলিত মানুষের পাশে থাকার চেস্টা করেন এমন ৩০টির মত স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

তাদের মধ্য থেকে বক্তব্য রাখেন নাহিদ হাসান, মোমিন আযাদ, তারিকুল ইসলাম, সোহাগ প্রামাণিক, তাবাসসুম আখতার, মাসুম বিল্লাহ, জিম রাসেল, সুলতান, নওশাদ আনসারী সহ অন্যান্যরা।

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারি সৈয়দপুর পৌরসভার ভোট অনুষ্ঠিত হবে। এতে মেয়র পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।