সৈয়দপুরে পৌর নির্বাচনে জামানত হারালেন বর্তমান কাউন্সিলর সহ ৫১ জন

আপডেট: মার্চ ৬, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত ২৮ ফেব্রুয়ারি। ওই নির্বাচনে ১৫টি ওয়ার্ডের সাধারণ আসনে ও ৫টি ওয়ার্ডের সংরক্ষিত আসনের মোট ১০৮ জন প্রার্থীর মধ্যে ৫১ জন প্রার্থী তাদের জামানত হারিয়েছন। এদের মধ্যে সাধারণ আসনে বর্তমান দুই কাউন্সিলরসহ ৪৫ জন এবং সংরক্ষিত আসনের ৬ জন নারী কাউন্সিলর প্রার্থী রয়েছেন।

যারা জামানত হারিয়েছেন তারা হলেন যথাক্রমে ১নং ওয়ার্ডে মোঃ আব্দুল জলিল (ডালিম-১৬৩), মোঃ রবিউল ইসলাম (গাজর- ৩৫৭) ও সাব্বির আহমেদ সাবের (উটপাখি-৩৯২)। ২নং ওয়ার্ডে মোঃ ইসরাইল (পাঞ্জাবি-২৫৩), মোঃ সবুজ মিয়া (উটপাখি-৮৯), মোঃ সারফারাজ আলম (ডালিম-৫১) ও সাবেক কাউন্সিলর সৈয়দ সিকান্দার আজম (পানির বোতল- ১৬৫)।

৪নং ওয়ার্ডে মোঃ আব্দুল বাতেন (টেবিল ল্যাম্প-৮০), মোঃ মোতাহার আলী (ডালিম-৭১), মোঃ মনির হোসেন (পানির বোতল -১২৪), মোঃ রবিউল ইসলাম (ব্রিজ-৪২৩) ও মোঃ সেলিম রেজা বাবু (উটপাখি-৩৩)। ৫নং ওয়ার্ডে মোঃ একরাম (পানির বোতল-৬২), মোঃ নাদিম (গাজর-৫২) ও মোঃ লিটন (ডালিম-৭)।

৬নং ওয়ার্ডে মোঃ আবতাবুজ্জামান (টেবিল ল্যাম্প-৩৯৭), মোঃ মনিরুজ্জামান (উটপাখি- -৫৪৮) ও বর্তমান কাউন্সিলর মোঃ শাহীনুর ইসলাম (ডালিম -৪০৬)। ৮নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ আল মামুন সরকার (পানির বোতল ৫৪০), মোঃ বাবুল (ঢেঁড়শ-৫৪), মোঃ মোশাররফ হোসেন (টেবিল -ল্যাম্প-১৮) ও সাবেক কাউন্সিলর মোঃ মোসলেম উদ্দিন (উটপাখি-৪০৮)।

৯নং ওয়ার্ডে মোঃ আনোয়ার হোসেন (ব্রিজ-৬২), মোঃ আব্দুল হালিম (ডালিম-৩৬১), মোঃ শহিদুল ইসলাম (টেবিল ল্যাম্প-৬৩), মোঃ হাবিবুর রহমান (পাঞ্জাবি-১০২) ও রমনী চন্দ্র রায় (উটপাখি- -২৫০)। ১০নং ওয়ার্ডে উকিল আহমেদ (উটপাখি-১৫৭), কাজী রাসেদুল হক (টেবিল -ল্যাম্প-৩৮৯), মোঃ রবিউল ইসলাম,(পানির বোতল-২১০) ও মোঃ শাহিন (ঢেঁড়শ-১১)। ১১নং ওয়ার্ডে মোঃ রফিকুল ইসলাম (উটপাখি-৪১) ও মোঃ সিরাজুল ইসলাম (গাজর- -৭০)।

১২নং ওয়ার্ডে নূর মোহাম্মদ ওয়ালিউর রহমান (উটপাখি-১৬৫), মোঃ ফাহিম (পানির বোতল-৮২), মোঃ মশিউর রহমান (ডালিম- -১৪৯) ও মোঃ মহির উদ্দিন লিপন (টেবিল ল্যাম্প-৮)। ১৩নং ওয়ার্ডে মোহাম্মদ শাহাজাদা (ব্রিজ-২১৩)। ১৪নং ওয়ার্ডে ইমতিয়াজ আহম্মেদ (ডালিম-৫২), মোঃ কালাম (টেবিল ল্যাম্প-৫৮) ও মোঃ সালাম রেজা(পাঞ্জাবি- -১৩৫) এবং ১৫নং ওয়ার্ডে মোছাঃ পারুল বেগম (গাজর- -৯৪), মো. আসলাম (পাঞ্জাবি- -২৪), মোঃ জহিরুল ইসলাম (টেবিল ল্যাম্প-৩৮) ও মোঃ পারভেজ আক্তার খান (ডালিম-১০৫)।

সংরক্ষিত আসনের ১নং ওয়ার্ডে জামানত হারানো প্রার্থীরা হলেন মোছাঃ রোজিনা বেগম (টেলিফোন- -১৪৪৮), শাহিদা জামান (আনারস-১২৯৭)। ২নং ওয়ার্ডে দুলালী (টেলিফোন- -১৩৩৪)। ৪নং ওয়ার্ডে মোছাঃ আঞ্জুমান আরা (টেলিফোন- -১২২২) ও মোছাঃ হাসনা বানু (দ্বিতল বাস-৭৯৪) এবং ৫নং ওয়ার্ডে সংরক্ষিত আসনের সাবেক কাউন্সিলর সিতারা বেগম (অটোরিক্সা-৮৯৫)।

সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মোঃ রবিউল আলম জানান, ভোট কেন্দ্রের গ্রহণ করা ভোটের আট ভাগের এক ভাগের কম ভোট পাওযায় ওইসব প্রার্থী তাদের জামানত ফেরত পাবেন না।