সৈয়দপুরে সাংবাদিক জসিমের পিতার ইন্তেকাল

আপডেট: মার্চ ১৭, ২০২১
0

নীলফামারী জেলার সর্বপ্রথম অনলাইন নিউজ পোর্টাল সিসিনিউজ টুয়েন্টি ফোর ডটকমের প্রকাশক সম্পাদক এবং ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি মোঃ জসিম উদ্দিনের পিতা হাজী মোঃ সাবেত আলী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ১৭ মার্চ বৃৃহস্পতিবার ভোর ৫ টায় নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের ফকিরগঞ্জ বানিয়াপাড়ায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০২ বছর। তিনি ২ ছেলে নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃৃহস্পতিবার বাদ নামাজে জোহর বাড়ির পাশের মাঠে জানাজা শেষে মরহুমকে তাঁর প্রতিষ্ঠিত বানিয়াপাড়া হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণেই দাফন করা হয়। জানাজায় মরহুমের নিজ নাতি ইমামতি করেন। এতে নীলফামারী ও সৈয়দপুরের সাংবাদিকগনসহ রাজনৈতিক, সামাজিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকাবাসী, মাদরাসার শিক্ষক শিক্ষার্থী ও সুধিজন অংশগ্রহণ করেন।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব আঃ গফুর সরকার, সদ্যমৃত পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকারের ছোটভাই জেলা যুবদলের সাবেক সভাপতি হাজী রশিদুল হক সরকার, জাতীয় পার্টির উপজেলা কমিটির আহবায়ক ও সদ্য অনুষ্ঠিত পৌর নির্বাচনে মেয়র প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুল আলম, জাপা সেক্রেটারি জি এম কবির মিঠু, দৈনিক মুক্তভাষা সম্পাদক ফয়েজ আহমেদ, সাপ্তাহিক সাফ জবাবের নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম, প্রেসক্লাবের সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু, প্রথম আলোর সৈয়দপুর প্রতিনিধি এম আর আলম ঝন্টু, নীলফামারী প্রতিনিধি আস্তাক আহমেদ, এটিএন বাংলার মামুনুর রহমান, সময় টিভির সাকির হোসেন বাদল, ডেইলি অবজারভারের সাব্বির আহমেদ সাবের, নয়াদিগন্তের জাকির হোসেন, তৃতীয়মাত্রার আমিরুল হক আরমান, সকালের সময়ের রেজা মাহমুদ, আমাদের সময়ের গোপাল চন্দ্র রায়, এমকে টিভির আফরোজ আহমেদ টুইংকেল প্রমুখ। (ছবি আছে)

শাহজাহান আলী মনন
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি