সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদ’র বদলী, আসছেন আরিফ হোসেন

আপডেট: জুন ২৫, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসিম আহমেদ পদন্নোতি পেয়ে বদলী হয়েছেন। তার স্থলে নতুন ইউএনও হয়ে আসছেন মোঃ আরিফ হোসেন।

ইতোমধ্যে নাসিম আহমেদকে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা দিয়েছে সৈয়দপুর উপজেলা পরিষদ। গত বৃহস্পতিবার (২৪ জুন) সকালে উপজেলা পরিষদ হলরুমে সৈয়দপুর উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সৈয়দপুর সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান যথাক্রমে আজমল হোসেন ও সানজিদা বেগম লাকিসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পরে বিদায়ী ইউএনও নাসিম আহমেদকে উপজেলা পরিষদের পক্ষ থেকে বদলি জনিত বিদায় সম্মাননা স্মারক ক্রেষ্ট ও অন্যান্য উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

নাসিম আহমেদ গত ২০১৯ সালের ২৮ নভেম্বর সৈয়দপুর উপজেলায় দ্বায়িত্ব গ্রহণ করেন। তিনি পদোন্নতি পেয়ে কক্সবাজার জেলায় বদলী হয়েছেন। সেখানে তিনি অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে দায়িত্ব পালন করবেন।

এদিকে নতুন ইউএনও হিসেবে সৈয়দপুরে যোগদান করবেন মোঃ আরিফ হোসেন। ইতোপূর্বে তিনি পঞ্চগড় জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্বে ছিলেন। আগামী রবিবার (২৭ জুন) নবাগত ইউএনও নতুন কর্মস্থলে দায়িত্ব গ্রহণ করবেন।