সোনারগাঁয়ে পরকীয়ার জেরে দলিল লিখক হত্যা : স্ত্রী আটক

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পরকীয়ার জেরে মো. মোশারফ হোসেন ভূইয়া নামের এক দলিল লিখককে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামে এ ঘটনা ঘটে।
রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামের আব্দুল কাদির ভূইয়ার ছেলে দলিল লিখক মো. মোশারফ হোসেন ভূইয়াকে শনিবার রাতে ডাকাতরা হত্যা করেছে বলে স্ত্রী শাহিনুর আক্তার দাবি করেন। নিহতের স্ত্রী জানিয়েছেন ৩/৪ জনের একটি ডাকাত দল রাতে ২টার দিকে তার বাড়িতে প্রবেশ করে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে বাথরুমে নিয়ে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতির কোন আলামত না পেয়ে বিষয়টি সন্দেহ হয়। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
এলাকাবাসীর দাবি, নিহতের স্ত্রী তার পরকীয়ার জের ধরে তার স্বামীকে লোক ভাড়া করে হত্যা করে ডাকাতির ঘটনা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে। নিহতের স্ত্রী পরকীয়া আড়াল করতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে। পরকীয়ার কারনে আগেও একাধিক ছেলের সঙ্গে নিহতের স্ত্রী পালিয়ে যায়।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, নিহতের বাড়ি পরিদর্শন করে ডাকাতির কোন আলামত পাওয়া যায়নি। পরকীয়ার কারনে এ হত্যাকান্ড হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। পরে এ ঘটনায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ২৫-০৯-২০২২