স্থলবন্দর দেখে চাচা বাড়ি ফিরল লাশ হয়ে ভাতিজা মৃতুর সাথে পাঞ্জা লড়ছে হাসপাতালে !!!

আপডেট: জুলাই ২৭, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি :
ভূরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দর দেখতে এসে ভাতিজার জায়গা হল হাসপাতালে আর চাচা ফিরল লাশ হয়ে। রবিবার (২৫ জুলাই) সন্ধ‍্যায় চাচা ভাতিজা দুইজনে মটরসাইকেলে স্হল বন্দর দেখে বাড়ি ফেরার পথে ভূরুঙ্গামারী কুড়িগ্রাম মহাসড়কে জয়মনিরহাট ইউনিয়নের আইকুমারীভাতি নামক স্হানে মারাত্মক সড়ক দূর্ঘটনায় মারা যান চাচা তাইজুল ইসলাম (২৬)। ভাতিজা সবুজ মিয়া (২০) গুরতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজে মৃত্যুর সাথে পাঙ্ঞ্জা লড়ছে।
তাইজূল ইসলাম কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার নাজিমখাঁ ইউনিয়নের কৃঞ্চপুর গ্রামের মন্জু মিয়ার পূত্র আর সবুজ মিয়া একই গ্রামের আব্দুল লতিফের পূত্র।

জানা গেছে, তাইজুল ও সবুজ সম্পর্কে চাচা ভাতিজা। তারা রবিবার রাজারহাট থেকে মোটরসাইকেলে ভূরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দর দেখতে আসেন। সন্ধ‍্যার দিকে স্থলবন্দর দেখে বাড়িতে ফেরার উদ্দেশ‍্যে রওনা দিয়ে ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম মহাসড়ক ধরে যাচ্ছিল তারা। ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের আইকুমারীভাতি নামক স্থানে পৌছলে এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁদের
মোটরসাইকেলটিকে সজোড়ে ধাক্কা দেয়। এতে দুইজন মারাত্মক ভাবে আহত হন। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করলে ঘটনাস্হলেই তাইজুল ইসলামের মৃত্যু হয়। অপর আরোহী সবুজকে গুরুতর আহতবস্হায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীর জন‍্য নিয়ে যায়।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন সড়ক দুর্ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন ট্রাকটিকে আটক করে থানায় রাখা হয়েছিল।দূর্ঘটনার শিকার হওয়া তাদের স্বজনদের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ট্রাকটিকে ছেড়ে দেয়া হয়েছে।
###