স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন প্রস্তুতি সভাঃ মৌলিক ইস্যুতে জাতীয় ঐক্যমত গড়ে তুলতে হবে -অধ্যক্ষ এস এম সানাউল্লাহ

আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগর আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বলেছেন, বিপুল আত্নত্যাগের বিনিময়ে আমরা স্বাধীনতা লাভ করেছি। দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে বিভক্তির পথ পরিহার করে মৌলিক জাতীয় ইস্যুতে ঐকমত্য গড়ে তুলতে হবে। সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে স্বাধীনতাকে অর্থবহ করে তুলতে হবে।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনের জন্য বুধবার সকালে অনুষ্ঠিত গাজীপুর মহানগর জামায়াতের প্রস্তুতি কমিটির এক সভায় সভাপতির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

নগর জামায়াতের সেক্রেটারি মোঃ খায়রুল হাসানের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন নগর জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক জামালউদ্দিন, সহকারী সেক্রেটারি মুহাম্মদ হোসেন আলী ও আফজাল হোসাইন, নগর কর্মপরিষদ সদস্য মোঃ নজরুল ইসলাম, আজহারুল ইসলাম মোল্লা, আবু সিনা মামুন, আ স ম ফারুক, মডেল থানা জামায়াতের আমীর নেয়ামতউল্লাহ শাকের, ইসলামী ছাত্রশিবিরের নগর সভাপতি মোঃ জহির উদ্দিন প্রমুখ।

সভাপতির বক্তব্যে নগর আমীর আরো বলেন, ৫০ বছরেও আমাদের স্বাধীনতার স্বপ্ন পূরণ হয়নি। অনৈক্য ও বিভেদের রাজনীতির মাধ্যমে জাতিকে দুঃশাসনের নাগপাশে আবদ্ধ করে রাখা হয়েছে। সময় এসেছে দুঃশাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে জেগে ওঠার। নতুন জাগরণের মাধ্যমে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনকে স্মরণীয় করে রাখতে হবে। তিনি বলেন, যারা বিভিন্ন ইস্যু সৃষ্টি করে জাতিকে বিভক্ত করে রাখতে চায় তারা দেশের প্রকৃত বন্ধু হতে পারে না। দেশ ও জাতির কল্যাণে যিনি যতদূর ভুমিকা রেখেছেন, প্রত্যেকের অবদানকে যথাযথ স্বীকৃতি দিতে হবে। মৌলিক বিষয়ে জাতীয় ঐক্যমত সৃষ্টি ছাড়া দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নেয়া সম্ভব নয়।

প্রস্তুতি সভায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে নগর জামায়াতের পক্ষ থেকে আসন্ন মার্চ মাসব্যাপী ব্যাপকভিত্তিক কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয়। এসব কর্মসূচি পালনে নগর সেক্রেটারির নেতৃত্বে ৯ সদস্যের বাস্তবায়ন কমিটি ও বিভিন্ন পর্যায়ে ১০টি উপকমিটি গঠন করা হয়।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
১৭/০২/২০২১ ইং