স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে জমকালো সাজে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়

আপডেট: মার্চ ১, ২০২১
0
file photo

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে ‘জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমান’ প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে নয়া পল্টনের কার্যালয়। ভবনে সামনে বসানো হয়েছে বড়পর্দার টেলিভিশন। যেখানে জিয়াউর রহমান ও খালেদা জিয়ার শাসনামালের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের সচিত্র প্রামাণ্যচিত্র সারাবছর প্রদর্শন করা হবে। রাতে আলোক সজ্জিত করা হয়েছে কার্যালয়।

রোববার রাত ৮টায় নয়া পল্টনের দলীয় কার্যালয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বোতাম টিপে এই সাজ-সজ্জা, বই মেলা ও চিত্র প্রদর্শনীর কর্মসূচির উদ্বোধন করেন। আর আগে বিকালে গুলশানের হোটেল লেকসোরে বছরব্যাপী স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধনী করা হয় ।

সাজ-সজ্জা ও মুক্তিযুদ্ধের বই মেলা সংক্রান্ত কমিটির আহবায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির সূবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহবায়ক খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, সেলিমা রহমান, আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, বিলকিস জাহান শিরিন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নাজিম উদ্দিন আলম, আফরোজা আব্বাস, শিরিন সুলতানা, মোস্তাফিজুর রহমান বাবুল, কাজী রওনাকুল ইসলাম টিপু, রফিক শিকদার, আহসান উল্লাহ চৌধুরী, আমিরুল ইসলাম খান আলিম, হাবিবুর রশীদ হাবিব, শায়রুল কবির খান প্রমূখ উপস্থিত ছিলেন।
কার্যালয়ের সামনে যে সব ব্যানার-ফেষ্টুন ছিলো তার সরিয়ে ফেলা হয়ে্ছে।ভবনের সামনে আইল্যান্ডে জাতীয় পতাকা ও দলীয় পতাকা দিয়ে উদ্বোধন করা হয়।