স্বেচ্ছাসেবক দল নেতার পিতার মৃত্যুতে শোক

আপডেট: জুলাই ১২, ২০২১
0

বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-যশোর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা’র পিতা মোঃ কামাল উদ্দীন করোনা আক্রান্ত হয়ে আজ সকাল ৯টায় যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মোঃ কামাল উদ্দীন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

আজ এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, “বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-যশোর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা’র পিতা মোঃ কামাল উদ্দীন এর মৃত্যুতে তার পরিবার-পরিজন ও এলাকাবাসীর মতো আমরাও গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। ধার্মিক, পরোপকারী ও সজ্জন ব্যক্তি হিসেবে তিনি এলাকার মানুষের নিকট ছিলেন শ্রদ্ধাভাজন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুম মোঃ কামাল উদ্দীনকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

জনাব মোস্তাফিজুর রহমান এবং জনাব আব্দুল কাদির ভুইয়া জুয়েল শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।