হানিফ ফ্লাইওভারে দূর্ঘটনায় কলেজ ছাত্রী নিহতের ৯ মাস পর চালক সিদ্ধিরগঞ্জে গ্রেপ্তার

আপডেট: জুন ৫, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : রাজধানীর হানিফ ফ্লাইওভারে সড়ক দূর্ঘটনায় তিতুমীর কলেজের অনার্স (মার্কেটিং) তৃতীয় বর্ষের ছাত্রী সাদিয়া আফরিন উর্মি (২২) নিহতদের ঘটনার নয় মাস পর ঘাতক বাস চালক আবদুর রহিম (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার (৪ মে) রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করে যাত্রাবাড়ি থানা পুলিশ। গত বছরের ৩০ আগষ্ট এ দূর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনার পর থেকে সে পলাতক ছিলো।

গ্রেপ্তারকৃত আবদুর রহিম সিদ্ধিরগঞ্জের মিজমিজি মাইজপাড়া এলাকার মো. নুরুল ইসলামের ছেলে। নিহত সাদিয়া আফরিন উর্মি নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার কমলপুর গ্রামের আব্দুল খালেকের মেয়ে।
দূর্ঘটনার সময় তিনি ধোলাইপাড় এলাকায় দনিয়া ক্লাবের পাশে একটি ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। এঘটনায় নিহতের পিতা সড়ক দূর্ঘটনা আইনে যাত্রাবাড়ি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা যাত্রাবাড়ি থানার উপপরিদর্শক মহসিন জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি আবদুর রহিমের অবস্থান নিশ্চিত হয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে সে অপরাধ স্বীকার করেছে।
উল্লেখ্য, গত বছরের ৩০ আগষ্ট নিহত ছাত্রী সাদিয়া আফরিন উর্মি তার বোনের দেবর নাজমুলের মোটরসাইকেলে চড়ে একটি অনুষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়। সাড়ে ৩টার দিকে হানিফ ফ্লাইওভারের সায়দাবাদ অংশে যেতেই আদমজি কোমল পরিবহনের একটি বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়।
এতে সাদিয়া ও নাজমুল ফ্লাইওভারে ছিটকে পড়ে এবং সাদিয়া গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাদিয়া আফরিন উর্মিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সোয়া ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।