হাসিনাকে ক্ষমতা ছেড়ে নির্বাচন দিতে হবে-আবদুস সালাম

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২১
0

“হাসিনাকে ক্ষমতা ছাড়তে হবে, ক্ষমতা ছেড়ে নির্বাচন দিতে হবে। দিনের ভোট রাতে করে ক্ষমতায় আসার সুযোগ আর দেয়া হবে না বলে হুঁশিয়ারী দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

তিনি আজ ১৯ সেপ্টেম্বর রবিবার বিকেলে নয়াপল্টনস্থ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র কার্যালয় ভাসানী ভবনে হাজারীবাগ থানার ‘সদস্য তথ্য সংগ্রহ’ ফরম বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিচ্ছিলেন। তিনি বলেন, আগামীতে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আদায়ের জন্য আন্দোলন কর্মসূচিতে যারা ভূমিকা রাখতে পারবেন, কেবলমাত্র তারাই পদের জন্য আবেদন করবেন, যারা রাজপথে ভূমিকা রাখতে পারবেন; নির্যাতন, হামলা-মামলা উপেক্ষা করে রাজপথে অবস্থান করতে পারবেন, তাদেরকেই নেতৃত্বে আনা হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক আলহাজ¦ মোশাররফ হোসেন খোকন, সদস্য কে এম জোবায়ের এজাজ, আব্দুল আজিজ, আবুল খায়ের লিটন প্রমূখ।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক এবং সদস্য সচিবের নিন্দা ও প্রতিবাদ

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ঘোষিত ‘সদস্য তথ্য ফরম বিতরণ’ কার্যক্রমের অংশ হিসেবে আজ কামরাঙ্গীর চর থানাধীন বিভিন্ন ওয়ার্ডে কর্মসূচি চলাকালীন সময়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ১৫/২০ জন নেতাকর্মী আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু। বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, এধরণের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা ও নেতাকর্মীদের নির্যাতন করে বিএনপি’র অগ্রযাত্রাকে দমানো যাবে না। নেতৃদ্বয় হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। তাঁরা আহত নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করেন।
বার্তা প্রেরক