হেফাজতের নতুন কর্মসূচি ঘোষনা : যারা কালেমা জানে তারা বিজেপিকে ভালোবাসতে পারে না- নরুল ইসলাম জেহাদী

আপডেট: মার্চ ২৮, ২০২১
0

হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জেহাদী দোয়া ও বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষনা করেছেন। রোববার পল্টনে এক সংবাদ সম্মেলনে জানান, সোমবার দোয়া মাহফিল ও শুক্রবার (২ এপ্রিল) বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।

তিনি বলেন, হেফাজতে ইসলাম মোদির আগমন প্রত্যাহার করার জন্য কর্মসূচি দিয়েছিল। কিন্তু মোদির আগমনের দিন হেফাজতের কোনো কর্মসূচি ছিল না।

তিনি বলেন, হেলমেট বাহিনী দ্বীনের শত্রু, ইসলামের শত্রু। তারা কেউ হেফাজতের নয়। যারা কালেমা জানে বিশ্বাস করে তারা অন্তত বিজেপিকে ভালবাসতে পারে না।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর থেকে সাইন বোর্ড অংশে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এই প্রতিবেদন লেখার সময়, এমনকি একটা রিক্সাও চলছে না সড়কটির ওই এলাকায়। দিনভর উত্তেজনার পর রোববার সন্ধ্যা থেকে পুরোপুরিভাবে সাইনবোর্ড থেকে কাঁচপুর পর্যন্ত মহাসড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

তবে এসময় এই এলাকাটির কোথাও কোনো আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য চোখে পড়েনি। অবশ্য রাস্তায় বহুসংখ্যক শার্ট প্যান্ট পরা যুবকের উপস্থিতি লক্ষ্য করা যায়। এক জায়গায় দেখা যায়, কয়েকজন যুবক পোড়া একটি মাইক্রোবাস ভেঙে নিয়ে যাচ্ছে। এসময় পুরো রাস্তাটাতিতে যুবকরা কাউকে ছবি তুলতে দিচ্ছিল না। আর সাংবাদিক পরিচয় পেলেই ক্ষিপ্ত হচ্ছিল।