১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার জামিয়া মাদানিয়া বারিধারায় ইসলাহী মজলিস ও শবগুজারি অনুষ্ঠিত হবে

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২১
0

নিজস্ব প্রতিবেদক:
রাহবারে মিল্লাত আল্লামা নূর হোসাইন কাসেমী (রাহ.)এর প্রতিষ্ঠিত দেশের অন্যতম বিখ্যাত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া মাদানিয়া বারিধারায় আগামী বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) বাদ মাগরীব ইসলাহী মজলিস ও শবগুজারি অনুষ্ঠিত হবে।

ইসলাহী জলসায় ঈমান-আক্বিদা ও আমলী যিন্দেগী তথা আধ্যাত্মিকতায় উন্নতি সাধনের লক্ষ্যে আত্মশুদ্ধিমূলক গুরুত্বপূর্ণ আলোচনা, বিপদাপদ ও বলামুসিবত দূর হওয়ার নিয়্যাতে বিশেষ খতম এবং জিকিরের মাহফিল থাকবে।

ইসলাহী মজলিস পরিচালনায় থাকবেন শায়খুল হাদীস আল্লামা উবায়দুল্লাহ ফারুক’সহ আকাবিরে দারুল উলূম দেওবন্দ হযরত মুফতী মাহমুদ হাসান গাঙ্গুহী (রাহ.), শায়খুল মাশায়েখ হযরত ইবরাহীম আফ্রিকি (হাফি.) এবং রাহবারে মিল্লাত হযরত আল্লামা নূর হোসাইন কাসেমী (রাহ.)এর সু-যোগ্য খলিফা ও মুতাআল্লিকীন উলামায়ে কেরাম।

জামিয়া মাদানিয়া বারিধারার মজলিসে ইহতেমামের পক্ষ থেকে ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী জেলাসমূহের সকল মুতাআল্লিকীন ও মুহিব্বীনদের প্রতি এই মহতি ইসলাহী মজলিস ও শবগুজারিতে শরীক হওয়ার জন্য বিশেষ দ্বীনি দাওয়াত দেওয়া হয়েছে।

মজলিসে ইহতিমামের পক্ষ থেকে আরো বলা হয়েছে, অতীতের মতো আগামীতেও প্রতি ইংরেজী মাসের প্রথম বৃহস্পতিবার এই মোবারক ইসলাহী মজলিস ও শবগুজারি চলমান থাকবে।

উল্লেখ্য, গত ৪ ফেব্রুয়ারী ঢাকায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সদস্যবৃন্দের পরিচিতি সভায় ইসলাহী মজলিস পরিচালনার সাথে যুক্ত থাকা প্রায় সকল উলামায়ে কেরাম শরীক থাকায় উদ্ভুত পরিস্থিতিতে পরামর্শক্রমে গত বৃহস্পতিবারের ইসলাহী জলসা স্থগিত করে ১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার নির্ধারণ করা হয়।