১৬ ঘণ্টা জেরার পর গ্রেপ্তার শাহরুখ–পুত্র আরিয়ান

আপডেট: অক্টোবর ৪, ২০২১
0

টানা ১৬ ঘণ্টার জেরা। অবশেষে মাদককাণ্ডে আরিয়ান খানকে গ্রেপ্তার করল এনসিবি। বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে। আরিয়ানের গ্রেপ্তারের কিছুক্ষণ আগেই বাড়ি থেকে শাহরুখকে বেরোতে দেখা গিয়েছে। জানা গেছে, আইনজীবীর দপ্তরে গেছেন তিনি। তদন্তকারীরা জেনেছে, আগেও মাদক অর্ডার করেছিলেন আরিয়ান। তাঁর ওয়াটস্‌অ্যাপ চ্যাট থেকে স্পষ্ট।

শনিবার রাতে মুম্বই থেকে গোয়ার উদ্দেশে রওনা দিয়েছিল প্রমোদতরী। তাতেই ছিলেন আরিয়ান। সেখান থেকেই তাঁকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাঁর সঙ্গে আরও সাত জনকে আটক করা হয়। জেরায় আরিয়ান স্বীকার করেছেন, তিনি মাদক নিয়েছেন এবং তা নিয়ে ভুল করেছেন। এর আগে কখনও তিনি মাদক নেননি বলেও দাবি করেন। শারীরিক পরীক্ষার জন্য আরিয়ানকে জে জে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গিয়েছে, এনসিবি–র অফিসার যাত্রী সেজে ওই প্রমোদতরীতে উঠেছিলেন। সেখানেই চলছিল উদ্দাম মাদক পার্টি। প্রমোদতরী থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, এমডিএমএ–র ২২টি পিল উদ্ধার করেছে এনসিবি। এছাড়াও মিলেছে চরস, মেফিড্রোন (‌এমডি)‌। এসব মাদক অন্তর্বাস, পার্সের লুকিয়ে রেখেছিলেন যাত্রীরা।

আটক করা হয়েছে আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইসমিত সিং, মোহক জসওয়াল, ভিক্রান্ত ছোকার, গোমিত চোপড়া, ইসমিত সিংকে। আটকদের মধ্যে তিন জনকে মাদক পরীক্ষার জন্য জে জে হাসপাতালে নিয়ে যাওয়া হয় রবিবার সকালে। তাঁদের মধ্যে এক জন আরিয়ান।

প্রমোদতরী সংস্থা জানিয়ে দিয়েছে, এই ঘটনার সঙ্গে কর্ডেলিয়া ক্রুজ কোনওভাবেই জড়িত নয়। দিল্লির একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা ক্রুজটি ভাড়া নিয়েছিল। মহারাষ্ট্রের শাসকজোটের অন্যতম দল কংগ্রেস এর মধ্যেই দাবি করেছে, গুরুত্বপূর্ণ ইস্যু থেকে নজর ঘোরাতেই এসব তল্লাশি অভিযান চালাচ্ছে এনসিবি। গুজরাটের মুন্দ্রা বন্দরে মাদক ধরা পড়েছে। সেসব থেকে নজর ঘোরাতে এসব করা হচ্ছে।