২০২৪ সালে ফের ফার্স্ট লেডি হওয়ার কোন আগ্রহ নেই মেলানিয়া ট্রাম্পের

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১
0

মেলানিয়া ট্রাম্প ২০২৪ সালে ফের ফার্স্ট লেডি হওয়ার ব্যাপারে আগ্রহী নন । সূত্রগুলি সিএনএনকে জানিয়েছে, তার স্বামীকে তার সমর্থকরা আরো একটি নির্বাচনে যাওয়ার সম্ভাবনাকে ঝুলিয়ে রাখছে।

রবিবার সিএনএন -এর কেট বেনেট বলেন, ২০১৬ সালের মতো নয়, মেলানিয়া ট্রাম্পের প্রচারে যোগ দেওয়ার কোনো ইচ্ছা নেই। “আমি এমন লোকদের সাথে কথা বলেছি যারা বলেছে যে, তিনি আবার হোয়াইট হাউসে থাকতে আগ্রহী নন,কিন্তু আবার ফার্স্ট লেডি হওয়ার সম্ভাবনার মধ্য দিয়ে যাচ্ছেন।”

মেলানিয়া ট্রাম্পের বেশ কয়েকজন বন্ধুকে বলেছিলেন যে হোয়াইট হাউসে ফেরার ব্যাপারে তার কোনো আগ্রহ নেই, যদি তার স্বামী দৌড়ানোর সিদ্ধান্ত নেয় তবে তাকে সাহায্য করতে দিন।

প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প এখনও বলেননি যে তিনি ২০২৪ সালে নির্বাচনে অংশ নেবেন কিনা, যদিও তিনি এই সম্ভাবনাকে একাধিকবার উড়িয়ে দিয়েছেন এবং বলেছেন যে তার সমর্থকরা তার সিদ্ধান্তে “খুব খুশি” হবে।

পূর্ববর্তী প্রতিবেদনে বলা হয়েছে যে এই বছরের শুরুর দিকে হোয়াইট হাউস থেকে বেরিয়ে আসার পর থেকে মেলানিয়া ট্রাম্প “খুশি এবং স্বচ্ছন্দ” ছিলেন। তিনি তার কিছু পূর্বসূরীর বিপরীতে জনসাধারণের চোখের বাইরে রয়ে গেছেন, এবং কয়েকটি প্রকাশ্যে উপস্থিত হয়েছেন।

অন্যদিকে ডোনাল্ড ট্রাম্প ২০২24 সালের দর ঘোষণা না করলেও তহবিল সংগ্রহ ও সমাবেশ চালিয়ে যাচ্ছেন।