পিলখানা হত্যাকাণ্ড আর জিয়ার খেতাব বাতিলের ষড়যন্ত্র একই সূত্রে গাঁথা – ফজলুল হক মিলন

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ
মুক্তিযোদ্ধের সেক্টর কমান্ডার, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেণ্ট জিয়াউর রহমানের রাষ্ট্রীয় বীরউত্তম খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ বিক্ষোভ সমাবেশে করেছে গাজীপুর মহানগর ও জেলা বিএনপি।

মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিনের সঞ্চালনায় রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক এ কে এম ফজলুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় নেতা কাজী সাইয়েদুল আলম বাবুল, হুমায়ুন কবীর খান, ডা. মাজহারুল আলম, জেলা শ্রমিকদল সভাপতি সালাহ উদ্দিন সরকার, শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকির,

কাপাসিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, মহানগর বিএনপির যুগ্ন সম্পাদক বসির আহমেদ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সরকার, বিএনপি নেতা সাখাওয়াত হোসেন সবুজ,হুমায়ুন কবীর রাজু, সরকার জাবেদ আহমেদ সুমন, এমদাদ মুসুল্লী, জয়নাল আবেদীন রিজভী, ইয়াসিন মোল্লা, মাহবুবুর রশিদ শিপু, আজিজুল হক রাজু মাস্টার প্রমুখ। সমাবেশে মহানগর ও জেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

হাসান উদ্দিন সরকার বক্তৃতায় বলেন, মুক্তিযোদ্ধের চেতনার নামে দেশে যে হিংসা-বিদ্বেষের রাজনীতি শুরু হয়েছে তা কুরআন-হাদীস তথা ইসলামী চেতনায় পুড়ে ছারখার হয়ে যাবে।

বক্তৃতায় ফজলুল হক মিলন বলেন, জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা না দিলে এদেশ ভারত দখল করে নিত। জিয়াউর রহমান ও পিলখানায় সেনা হত্যাকাণ্ড এবং জিয়ার নাম-নিশানা মূছে ফেলার ষড়যন্ত্র একই সূত্রে গাঁাথা।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর