ভোলা ঢাকা পোষ্ট,র আনুষ্ঠানিক উদ্বোধন

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২১
0

মোঃ সিরাজুল ইসলাম,
ভোলা জেলা প্রতিনিধি।
ভোলায় আলোচনা সভা, র‌্যালি ও বর্ণাঢ্য আয়োজনে কেক কেটে ভোলায় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট-এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে‌।
মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় ভোলা প্রেসক্লাব মিলনায়তনে এর উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার।

ভোলা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক এম হাবিবুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম, ভোলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও সুজনের সম্পাদক মোবাশ্বের উল্লাহ চৌধুরী, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম, ভোলা গোয়েন্দা সংস্থার ডিআই ওয়ান মো. জাকির হোসেন। এতে স্বাগত বক্তব্য রাখেন অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট-এর জেলা প্রতিনিধি রাকিব উদ্দিন অমি।

চ্যানেল-২৪-এর জেলা প্রতিনিধি ও ভোলা রেড ক্রিসেন্ট সোসাইটির যুবপ্রধান আদিল হোসেন তপুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন, সময় টিভি ও সমকালের জেলা প্রতিনিধি নাসির লিটন, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি মো. নেয়ামত উল্লাহ, দৈনিক দিনকালের জেলা প্রতিনিধি মো. মিজানুর রহমান, জিটিভি জেলা প্রতিনিধি এম হেলাল উদ্দিন, যমুনা টিভির জেলা প্রতিনিধি এইচএম জাকির, যায়যায়দিনের জেলা প্রতিনিধি মো. ফয়েজ উল্লাহ, দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও দীপ্ত টিভির জেলা প্রতিনিধি আবিদুল আলম আবিদ,

এটিএন বাংলার জেলা প্রতিনিধি মো. ছিদ্দিকুল্লাহ, ইলিয়াছ মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামাল হোসেন, দৈনিক আজকের ভোলার সহযোগী সম্পাদক এম শাহরিয়ার জিলন, বাংলা টিভি ও জাগো নিউজের জেলা প্রতিনিধি জুয়েল সাহা ও দৈনিক ভোলার বানীর স্টাফ রিপোর্টার মো. ইয়ামিন হাওলাদার।আলোচনা শেষে কেক কেটে ঢাকা পোস্ট-এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এরপর একটি বর্ণাঢ্য র‌্যালি প্রেসক্লাবের সামনে থেকে বের হয়ে জেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে।