পঞ্চগড়ে ট্রাক চাপায় নারীর মৃত্যু

আপডেট: মার্চ ২৫, ২০২১
0

পঞ্চগড়:প্রতিনিধি ঃ পঞ্চগড়ে বালুবাহী ট্রাকের চাপায় করিমা বেগম (৩৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এসময় নিয়ন্ত্রণহীন ওই ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয় এক ইজিবাইকের। এতে ইজিবাইকের চালকসহ তিনজন গুরুতর আহত হন।

বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় জজ্ কোর্টের সামনে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত করিমা বেগমের বাড়ি পঞ্চগড় সদর ইউনিয়নের ব্যারিস্টার বাজার এলাকায়। তিনি ওই এলাকার রমজান আলীর স্ত্রী।

আহতরা হলেন- পঞ্চগড় পৌর শহরের জালাসী এলাকার সেলিম হোসেনর স্ত্রী ফাহিমা বেগম (৩৫), একই এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী শাহানা বেগম (৩২) ও সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের মন্ডলপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে ইজিবাইক চালক মইনুল ইসলাম (৩০)।

স্থানীয় জানায় করিমা বেগম রাস্তা পার হচ্ছিলেন। আর আহতরা ইজিবাইক যোগে জেলা শহর থেকে জগদল বাজারের দিকে যাচ্ছিলেন। এমন সময় করিমা ইজিবাইকের সামনে চলে আসলে তাদের সংঘর্ষ হয়। এদিকে তেঁতুলিয়া থেকে আসা একটি বালুবাহী ট্রাক ইজিবাইকে থাক্কা দেয়। এতে ইজিবাইকটি ট্রাকের ভিতরে ঢুকে গেলে ইজিবাইকের চালকসহ ৩ জন আহত হয়। তবে করিমা বেগমকে আগেই ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে সে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদেরকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি দেখে শাহানা এবং ফাহিমাকে নামে দুই ইজিবাইক আরোহীকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

কামরুজ্জামান টুটুল