ঢাকা উত্তর সিটি বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেট: এপ্রিল ১, ২০২১
0

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রহুল কবির রিজভী এবং যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলসহ নেতাকর্মীদের সুস্থতা কামনায় গতকাল রাতে ঢাকা-১৩ আসন বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা-১৩ সংসদীয় আসন (মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর থানা) বিএনপির উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৩ আসনের অবিভাবক সাবেক ডেপুটি মেয়র, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা জননেতা আবদুস সালাম।

দোয়া ও মিলাদ মাহফিলে দেশবাসীসহ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রহুল কবির রিজভী এবং যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলসহ সকল পর্যায়ের নেতাকর্মীদের সুস্থতা কামনা করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিলের আগে এতিম শিশুদের দিয়ে কোরআনখানি অনুষ্ঠিত হয়।

এছাড়া এতিম শিশুদের মাঝে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা, ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক ডেপুটি মেয়র, বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা জননেতা আব্দুস সালাম।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানা বিএনপির সভাপতি ওসমান গনি শাহজাহান, মোহাম্মদপুর থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জামাল হোসেন টুয়েল, খায়রুল বাসার মুক্তি, মোঃ সালাউদ্দিন ভুট্টসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।