বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির দোয়া মাহফিল

আপডেট: এপ্রিল ১৩, ২০২১
0

সৌদিআরবে বিএনপির চেয়াপারর্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির উদ্যোগে ভার্চুয়াল মাধ্যমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১২ই এপ্রিল রোজ সোমবার।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক ও সৌদিআরব বিএনপির সভাপতি স্বাধীনতার সুর্বনজয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য সমন্বয় কমিটির আহ্বায়ক আহমেদ আলী মুকিব পরিচালনা করেন সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তফন।

দোয়া মাহফিলে বিএনপির চেয়াপারর্সন বেগম খালেদা জিয়াসহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।মোনাজাত পরিচালনা করেন সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব

এতে অংশ নেন সৌদিআরব পূর্বাঞ্চল বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট মীর ছিদ্দিকুর রহমান ইমরান কুয়েত বিএনপির সাবেক সদস্য সচিব শওকত আলী,সাবের আহমেদ সৌদিআরব বিএনপির সহ সভাপতি কেফায়েত উল্লাহ কিসমত, আব্দুল মান্নান,এরশাদ আহমেদ, মঈন চৌধুরী, মোহাম্মদ আলী সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিল পূর্বক সংক্ষিপ্ত আলোচনায় সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব বলেন বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব সুসংহত করতে বেগম খালেদা জিয়ার কোন বিকল্প নেই।বাংলাদেশের গনতান্ত্রিক আন্দোলনের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া এদেশের জাতীয়তাবাদী পরিবারের অভিভাবক তিনির দ্রুত সুস্থতার জন্য দেশে বিদেশের সর্বস্তরের মানুষের কাছে দোয়ার আবেদন করছি সেই সাথে মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করছি তিনি যেন দ্রুত সুস্থ করে দেন। এবং চলমান গণতান্ত্রিক আন্দোলনের অনেক সাহসী নেতা এখন শারিরীক ভাবে অসুস্থ। আমরা আল্লাহ তায়ালার দরবারে বিএনপির সকল অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা করছি।