‘উচ্ছেবাবু’ আদৃতর বিয়ে নভেম্বরেই !!

আপডেট: জুলাই ২১, ২০২১
0

একের পর এক টেলিতারকারা গাঁটছড়া বেঁধেছেন। গৌরব-দেবলীনা থেকে শুরু করে রুদ্রজিৎ-প্রমিতা, ওদিকে সৌরভ-ত্বরিতা। এবার শোনা যাচ্ছে ‘মিঠাই’ (Mithai)-এর উচ্ছেবাবুও ওরফে আদৃত রায় (Adrit Roy) নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।
না, শুধু রিল লাইফেই নয়, বরং বাস্তবজীবনেও।

‘মিঠাই’ ধারাবাহিক নিয়ে এই মুহূর্তে টেলি-দর্শকদের উন্মাদনার অন্ত নেই। তাঁরা এখন মিঠাই আর সিদ্ধার্থর বিবাহ বিচ্ছেদ আবার ফের মিলনের কাহিনিতে মজে। খলনায়িকা টেস-এর আসল রূপ সামনে এসেছে। সবমিলিয়ে সিরিয়ালের গল্পে এখন চূড়ান্ত মোড়। আর তার মাঝেই শোনা গেল সিদ্ধার্থ ওরফে আদৃত নাকি এই বছরই বিয়েটা সেরে ফেলতে চলেছেন। টেলিপাড়ার অন্দরে কান পাতলেই এই খবরের গুঞ্জন কানে আসছে। টেলিভিশনের সুদর্শন অভিনেতা যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

তা ‘মিঠাই’-এর উচ্ছেবাবু থুড়ি আদৃতের রিয়েল লাইফের জীবনসঙ্গিনীটি কে? অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, পাত্রীর নাম সুপ্রিয়া। দুই পরিবারের মধ্যে নাকি বহু দিনের সুসম্পর্ক। তাই কথাবার্তাও হয়ে গিয়েছে।
আদৃতের হবু শ্বশুরমশাই আবার মুম্বইয়ের নাম করা শিল্প পরিচালক।
আগামী নভেম্বরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি।

তবে আদৃতের বিয়ের খবরে তাঁর মহিলা অনুরাগীরা যে বেজায় কষ্ট পেয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি মিঠাইয়ের সঙ্গে সিদ্ধার্থের ফুলশয্যার একটি দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় বেশ ঘুরছে। আর তার মাঝেই এই খবর। কিন্তু, আদৃত রায়ের সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাঁটলেও পাত্রীর ছবি পাওয়া দুষ্কর। কারণ, ব্যক্তিগত মুহূর্ত তিনি খুব একটা প্রকাশ্যে আনেন না।