বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সৈয়দপুরে র্যালী ও আলোচনা সভা

আপডেট: সেপ্টেম্বর ২, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র্য্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১ সেপ্টেম্বর (বুধবার) এসব কর্মসূচি পালন করা হয়।

দুপুর ২ টায় শহরের শহীদ ডাঃ জিকরুল হক সড়কস্থ বিএনপির দলীয় কার্যালয় থেকে র্য্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ মোঃ আব্দুল গফুর সরকার।


অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহীন আকতার শাহীন,যুগ্ন আহবায় শফিকুল ইসলাম জনি, আব্দুল খালেক, জিয়াউল হক জিয়া, প্ররভাষক ও সাংবাদিক শওকত হায়াৎ শাহ, কাজী একরামুল হক, সেচ্ছাসেবক দলের সভাপতি এম এ পারভেজ লিটন, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, যুবদলের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর তারিক আজিজ, মনোয়ার হোসেন সরকার, কাজন প্রমুখ।

জেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার বলেন, সরকার পতনের ভয়ে শেখ হাসিনা শহীদ জিয়াউর রহমান কে নিয়ে মিথ্যাচার করছে। ক্ষমতা হারানো ভয়ে শহীদ জিয়া কে নিয়ে ছিনিমিনি খেলা খেলতে চায় সরকার।

আলোচনা সভা শেষে ছিন্নমূল মানুষের মাঝে রান্নাকরা খাবার বিতরণ করা হয়।